× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এবার নিপুণের ভাগ্য নির্ধারণ!

সুহৃদ জাহাঙ্গীর

২৯ জানুয়ারি ২০২৩, ০৪:৪২ এএম

আগামী মাসেই ভাগ্য নির্ধারণ হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও দুই বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী নিপুণের। অর্থাৎ ৩ ফেব্রুয়ারি নিপুণ অভিনীত 'ভাগ্য' নামের একটি সিনেমা প্রেক্ষাগৃহে আসছে। মাহবুবুর রহমান পরিচালিত এই সিনেমায় নিপুণের বিপরীতে অভিনয় করেছেন নায়ক ও প্রযোজক মুন্না।

এর আগে মুন্না ‘ধূসর কুয়াশা’ নামের একটি সিনেমায় নিপুণের সঙ্গে জুটি বেঁধেছিলেন। উত্তম আকাশের পরিচালনায় ওই সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পায়। ‘ভাগ্য’ এই জুটির দ্বিতীয় সিনেমা। ‘ভাগ্য’ মুন্না অভিনীতও দ্বিতীয় সিনেমা। ‘ভাগ্য’ আগামী ৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন নিপুণ।

‘ভাগ্য’ নিয়ে নিপুণ বলেন, ‘ছোটবেলায় মা-বাবাকে হারিয়ে চাচার কাছে বড় হওয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করছি। চাচা আমাকে দিয়ে নানা ধরনের প্রতারণামূলক কাজ করান। কখনও প্রেমিকা সেজে বড়লোকদের ফাঁসানো, কখনও আবার চোরাচালানিদের সাহায্য করা। একটা সময় হাঁপিয়ে উঠি। বাড়ি ছেড়ে পালানোর সিদ্ধান্ত নিই। এরপরই গল্প মোড় নেয় ভিন্ন দিকে। অনেকদিন পর মুন্নার সঙ্গে আমার অভিনীত নতুন আরেকটি সিনেমা মুক্তি পাচ্ছে। তার সঙ্গে আগের সিনেমায় কাজের অভিজ্ঞতা ভালো ছিল। এই সিনেমায়ও আমাদের জুটির দারুন কাজ হয়েছে। তাই বলবো সিনেমাটি দর্শকরা দেখে বিনোদন পাবেন। আর ভাগ্য সিনেমার সাফল্যের বিষয়ে আমি দারুণভাবে আশাবাদী।’

নায়ক প্রযোজক মুন্না বলেন, ‘আমরা ভালোভাবে সিনেমার কাজটি করার চেষ্টা করেছি। তাছাড়া নিপুণের সাথে আগে কাজ করার অভিজ্ঞতার কারণে ভাগ্য সিনেমায় আমাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দারুন হয়েছে। আসছে ৩ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমার গল্প মৌলিক। আশা করছি, সব শ্রেণির দর্শকদের পছন্দের ছবি হবে ভাগ্য।’

নিপুণ জানান, অজানাকে জানা ও দেশপ্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ভাগ্য’। হালিমা কথাচিত্রের ব্যানারে নির্মিত ভাগ্য সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মাসুম আজিজ, জেসমিন, সাংকু পাঞ্জা, গাংগুয়া, সাবিহা জামান, গুলশান আরা প্রমুখ। এটির কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্য করেছেন মোঃ মাহবুবুর রশিদ। নির্মাণে সহযোগী পরিচালক ছিলেন নিরঞ্জন বিশ্বাস। ‘ভাগ্য’ সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, স্মরণ, দিনাত জাহান মুন্নী, কাজী শুভ, সুস্মিতা সাহা। সংগীত পরিচালনা করেছেন ঝংকার খন্দকার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.