× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শাহরুখের ‘পাঠান’ দেখতে ভোর থেকেই লাইন

বিনোদন ডেস্ক

২৫ জানুয়ারি ২০২৩, ০৯:৫৩ এএম

শীতের সকাল। কুয়াশার রেশ তখনও কাটেনি। ঘড়ির কাঁটায় সময় বলছে ৬.১৫ মিনিট। সূর্যও উঁকি দেয়নি। রাস্তায় তেমন ভিড় নেই। কিন্তু দক্ষিণ কলকাতার একটি শপিং মলের সামনে চিত্রটা অন্য দিনের তুলনায় সম্পূর্ণ আলাদা। বেশ ভিড়। দলে দলে মানুষ ঢুকছেন। কোনো বিপনি বিতানে বিশেষ ছাড়ও চলছে না। তাহলে? নিরাপত্তাকর্মীদের আলোচনায় স্পষ্ট হলো বিষয়।

‘পাঠান’ এর প্রথম দিনের প্রথম শো। শাহরুখ ভক্তদের আর অপেক্ষা সইছে না। এদিকে মাল্টিপ্লেক্সের বাইরে লম্বা লাইনে উৎসুক দর্শকের ঠোঁটের কোণে হাসির রেখা। এর মধ্যে আবার কারও চোখ লাল, তো কেউ চোখ ডলছেন। হাই তুলছেন কেউ কেউ। উত্তেজনায় হয়তো কেউ সারা রাতে দু’চোখের পাতা এক করতে পারেননি। ফুড কর্নার থেকে নেওয়া গরম কফির কাপটাই তখন একমাত্র ভরসা। 

‘পাঠান’ এর অগ্রিম বুকিং শুরু হওয়ার পর থেকেই প্রথম কয়েক দিনের শো-এর টিকিট বিক্রি প্রায় শেষের দিকে। মঙ্গলবার সকালে জানা যায় আইনক্স সকাল ৭টার ও আগে এই ছবির শো-এর ব্যবস্থা করেছে। 

সংস্থার রিজিওনাল ডিরেক্টর (ইস্ট) অমিতাভ গুহ ঠাকুরতা বলেন, দর্শকদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। সাধারণত ইংরেজি ছবির ক্ষেত্রে আমরা সকাল ৭টায় শো দিই। কিন্তু হিন্দি ছবির ক্ষেত্রে অনেক বছর পর এত সকালে শো দেওয়া হলো। প্রথমদিন শহরের বেশির ভাগ মাল্টিপ্লেক্সই সকালের শো রেখেছে। বক্স অফিসের ভাগ ছাড়তে কেউই সুযোগ হাতছাড়া করতে রাজি নয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.