× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নুশিন আদিবা গাইবেন আজ গানের দিনে

বিনোদন প্রতিবেদক

১৩ নভেম্বর ২০২২, ০৫:২৫ এএম

কথায় বলে যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। নুশিন আদিবাও তেমনি একজন গুণী সঙ্গীতশিল্পী। গানের পাশাপাশি অভিনয়-নাচ-আবৃত্তি, এমনকি রান্নাও করেন চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭-র ফাইনালিস্ট এই শিল্পী। 

শিল্প-সংস্কৃতির বিভিন্ন ক্ষেত্রে জাতীয় পুরস্কার পেয়েছেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী নুশিন আদিবা। জাতীয় গণসংগীত প্রতিযোগিতা, বঙ্গবন্ধু শিশু-কিশোর প্রতিযোগিতায় পদকপ্রাপ্তি তার উল্লেখযোগ্য অর্জন। সুজিত মোস্তফা, নাসের উদ্দিন, হেলাল আহমেদ প্রমুখ সংগীতগুরুর কাছে তালিম নেন তিনি। 

নুশিনের উল্লেখযোগ্য কিছু গানের মধ্যে রয়েছে- কাজল দীঘি, নিশার আঁধার সাক্ষী, কোন সে জাদু করিয়া, তোমার লেখা চিঠির মাঝে, পাগলপারা ইত্যাদি। 

এনিগমা মাল্টিমিডিয়া লিমিটেডের নিয়মিত আয়োজন ‘আজ গানের দিনের’ এবারের পর্বে গাইবেন নুশিন আদিবা। 

রোববার (১৩ নভেম্বর) এনিগমা টিভিতে সরাসরি সম্প্রচারিত হবে আজ গানের দিনের ১৮তম পর্ব। অনুষ্ঠানটি উপভোগ করা যাবে এনিগমার ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটেও। 

নুশিন পড়াশোনা করছেন নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে। তার শখ মঞ্চ অভিনয়, নাচ ও অনুষ্ঠান নির্দেশনার কাজ করা। স্বপ্ন দেখেন দেশ-বিদেশের প্রখ্যাত শিল্পীদের দ্বারা সংগীত শিক্ষা দেওয়া হবে- এমন একটি প্রতিষ্ঠান গড়ে তোলার। তার সদ্যপ্রকাশিত মৌলিক গান ‘তুমি কবিতার অন্ত্যমিল’।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.