× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এক ফ্রেমে দুই তানিয়া

২৩ জানুয়ারি ২০২২, ২৩:৩১ পিএম

একজন তানিয়া আহমেদ অন্যজন তানিয়া হোসেইন। তানিয়া আহমেদের নিজস্ব পরিচিতি হলো তিনি দেশসেরা একজন মডেল ও অভিনেত্রী। সেই সঙ্গে একজন নন্দিত উপস্থাপিকা। অন্যদিকে তানিয়া হোসেইন একজন দর্শকপ্রিয় অভিনেত্রী, মডেল এবং উপস্থাপিকাও বটে।

তানিয়া আহমেদের আরেকটা পরিচিতি হচ্ছে তিনি দেশের জীবন্ত কিংবদন্তি নায়ক সোহেল রানা, নায়ক রুবেলের ভাগ্নি। অন্যদিকে তানিয়া হোসেইনের আরেকটা পরিচিতি হচ্ছে তিনি দেশের খ্যাতনাম সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদারের স্ত্রী। তানিয়া আহমেদ কিংবা তানিয়া হোসেন-দুজনেই অভিনয়ে এবং উপস্থাপনায় অনবদ্য। তানিয়া আহমেদ বর্তমান সময়টায় উপস্থাপনা নিয়েই বেশি ব্যস্ত। অন্যদিকে তানিয়া হোসেইন সংসার জীবন নিয়েই বেশি ব্যস্ত এখন। একমাত্র মেয়েকে নিয়েই তার সময় কাটছে। তানিয়া হোসেইনের এখন সময় কাটে একমাত্র আদরের মেয়ে পিয়েতা মজুমদারকে নিয়েই।

তানিয়া আহমেদ ও তানিয়া হোসেইন দুজনই একসঙ্গে এটিএন বাংলায় প্রচারিত ঝরা ফুলসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। তানিয়া হোসেইন প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, তানিয়া খুব মিষ্টি আর লক্ষী একটি মেয়ে। এখন সংসার জীবন নিয়েই তানিয়া বেশি ব্যস্ত। তার ভক্ত-দর্শকেরা তাকে অভিনয়ে মিস করে, উপস্থাপনাতেও মিস করে। আমাদের প্রিয় বাপ্পার সহধর্মিণী। সংসার জীবনে তানিয়া ভালো আছে, সুখে আছে- এটাই আমাদের ভালোলাগা। আমার সঙ্গে দেশের বাইরে বেশ কয়েকটি নাটকের শুটিং করেছে তানিয়া। আমার সঙ্গেই থাকতো সারাক্ষণ। আমাদের সময়টা দারুণ উপভোগ্য ছিল। আমি সবসময় তানিয়ার জন্য দোয়া করি ও যেন ভালো থাকে, সুস্থ থাকে। সেদিন একটি অনুষ্ঠানে অনেকদিন পর দেখা হয়ে ভীষণ ভালো লেগেছে।

তানিয়া হোসেইন বলেন, দীর্ঘদিন পর তানিয়া আপুর সঙ্গে দেখা হয়ে খুব ভালো লেগেছে। সেই ছোট্টবেলা থেকেই কিন্তু তানিয়া আপুকে দেখে আসছি। এখনো কত্তো সুন্দর, পরিপাটি তানিয়া আপু। কীভাবে যে তিনি এটা মেইনটেই করেন তিনিই জানেন। তানিয়া আপু ভীষণ কেয়ারিং এবং ভীষন দায়িত্বশীল একজন মানুষ। তার সঙ্গে কয়েকটি নাটকে কাজ করেই আমার এই উপলদ্ধি। আমিও দোয়া করি তিনি যেন সবসময় ভালো থাকেন, সুস্থ থাকেন।

এদিকে তানিয়া আহমেদ গাজী টিভিতে প্রচার চলতি ম্যাগাজিন অনুষ্ঠান ‘অনন্যার’র নিয়মিত উপস্থাপনা করছেন। পাশাপাশি শিগগিরই নতুন কয়েকটি নাটকে তার কাজ করার কথা রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.