× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

১০১ টাকা কাবিনে পরীর বিয়ে, উকিল বাবা রনি

২২ জানুয়ারি ২০২২, ২৩:১৪ পিএম

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পরীমনির এবারের বিয়েতে দেনমোহ ধার্য হয়েছে ১০১ টাকা। আর উকিল বাবা হয়েছেন শরিফুল রাজ অভিনীত প্রথম ছবি ‘আইসক্রিম’ এর নির্মাতা রেদোয়ান রনি। শনিবার রাত ১১টায় পরীর বনানীর বাসভবনে বিয়ের আনুষ্ঠিকতা সেরেছেন পরীমনি ও রাজ। বিয়েতে উপস্থিত থাকা একজন অতিথি এসব তথ্য নিশ্চিত করেছেন।

আগে গেল বছরের ১৭ অক্টোবর অনানুষ্ঠানিকভাবে বিয়ে করে তারা। পরে বিয়ের খবরের সঙ্গে পরীর মা হতে যাওয়ার খবরও প্রকাশ্যে আনেন রাজ ও পরী। সে বিয়ে এবং আজকের বিয়ে নিয়ে পরীমনির ভাষ্য, ​সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিলো না কোনো আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। আমরাও বর-বধু তেমন করে সাঁজা হয়নি। তাই  তাই নতুন করে আনুষ্ঠানিকভাবে আমাদের বর-বধু সাঁজতে হলো।’

তবে পরীমনি জন্মদিনের আয়োজন যেভাবে করেন তারই ধারের কাছেও কিন্তু বিয়ের আয়োজন করলেন না। খুব বেশি অতিথী রাখেননি দ্বিতীয়বারের এ বিয়ের আয়োজন। দুইপরিবার মিলে ২০-থেকে ২৫ জনের মতো লোক হাজির ছিলেন বলেই জানা গেছে। এরমধ্যে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরীসহ পরীমনির কাছের বেশ ক’জন নির্মাতা।

বিয়ের আয়োজন নিয়ে অভিনেতা শরিফুল রাজ বলেন, ‘বিয়ে নিয়ে মানুষের বিভিন্ন পরিকল্পনা থাকে; বলতে গেল সেই পরিকল্পনার বাস্তবায়ন হচ্ছে আজ। আগের বিয়েতে (১৭ অক্টোবর) আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি, আজ ছবি তুলতে বিয়ে করছি; এভাবেও বলা যায়।’

উল্লেখ্য, এর আগে পরীমনি মাত্র ৩ টাকা দেনমোহরে বিয়ে করেছিলেন কামরুজ্জামান রনি নামের এক পরিচালককে। তবে সে বিয়ে তিন মাসও টেকেনি। বিয়ের পর পরই বিচ্ছেদ হয়ে যায় তাদের।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.