× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ম্যায়নে প্যায়ার কিয়ার রিমেকে থাকতে পারেন সালমান-ভাগ্যশ্রী

বিনোদন ডেস্ক

১৯ জুলাই ২০২২, ০২:৩৪ এএম

বলিউড সুপারস্টার সালমান খান তারই এক সুপারহিট ছবির রিমেকে আসতে চলেছেন বলে শেনা যাচ্ছে। এ ছবির মাধ্যমে তিনি রাতারাতি তারকাখ্যাতি পেয়েছিলেন। শোনা যাচ্ছে, সালমান খানের কালজয়ী ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র রিমেক আনতে চলেছেন নির্মাতারা। ১৯৮৯ সালে আপাদমস্তক প্রেমের এ ছবি মুক্তি পেয়েছিল। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবিতে সালমান আর ভাগ্যশ্রীর জুটি আজও সবার হৃদয় জুড়ে আছে। বলিউডে সেরা প্রেমের ছবির তালিকায় ভাইজানের এ ছবির নাম অনায়াসে উঠে আসে। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবিতে প্রেম রূপে সালমান হাজার হাজার তরুণীর বুকে ঝড় তুলেছিলেন। তাই নির্মাতারা চাইছেন এই ব্লকবাস্টার ছবিকে আবার রুপালি পর্দায় নতুন আঙ্গিকে আনতে। আজকের সময়ের সঙ্গে তাল মিলিয়ে নির্মাণ করা হবে এ রিমেক ছবি।

ছবিতে সালমানের বিপরীতে ভাগ্যশ্রী থাকবেন কি না, তা এখনো জানা যায়নি। জানা গেছে, ভাইজানকে রাজি করানোর দায়িত্ব এ ছবির পরিচালক সুরজ বরজাতিয়াকে দেওয়া হয়েছে। সুরজ বরজাতিয়া আর সালমান একসঙ্গে জুটি বেঁধে শেষ কাজ করেছিলেন ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে। এখন এই পরিচালক ‘উঁচাইয়া’ ছবির শুটিংয়ে ব্যস্ত।

‘ম্যায়নে প্যায়ার কিয়া’র রিমেকে আরও দুটি তাজা জুটি দেখা যাবে। নির্মাতারা ছবির পরিচালনার দায়িত্ব নতুন কোনো পরিচালককে দেবেন। আর তাঁর ওপরই থাকবে ছবির কাস্টিংয়ের দায়িত্ব। সালমানের ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির রিমেকের কী নাম হবে, তা এখনো জানা যায়নি। তবে গুঞ্জন যে শিগগিরই এ ছবির কথা নির্মাতারা ঘোষণা করবেন।

এদিকে সালমান খান আবার পর্দায় সদর্প আসতে চলেছেন ‘টাইগার থ্রি’ ছবিতে। এ ছাড়া ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে দেখা যাবে ভাইজানকে। শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে ক্যামিও হিসেবে চমক দেবেন এই বলিউড সুপারস্টার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.