× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কোন পোশাক পরব, সেটা আমিই ঠিক করব: স্বস্তিকা

১৩ জুন ২০২২, ২৩:২১ পিএম

পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়, কখনোই রাখঢাক পছন্দ করেন না টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। গল্পের প্রয়োজনে পর্দায় যেমন খোলামেলা রূপে অভিনয় করেন, আবার নিজের স্বাচ্ছন্দ্য মতো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন খোলামেলা ছবি।

এসব কারণে প্রায়শই সমালোচনা সহ্য করতে হয় স্বস্তিকাকে। নেটিজেনদের নোংরা মন্তব্য অনেকটা সয়ে গেছে তার। এবার পোশাক ও শরীর নিয়ে মানুষের কটূ কথার জবাব দিলেন অভিনেত্রী।

স্পষ্ট ভাষায় স্বস্তিকা বলেন, ‘আমার স্তন কিংবা আমার শরীরের কোনো অঙ্গ, সেটাকে ব্যক্তিগতভাবে যেভাবে খুশি মেলে ধরব, তা নিয়ে কারোর কোনও অসুবিধা হলে, দায় আমায় নয়। কোন পোশাক পরব, তা আমিই ঠিক করব।’

স্বস্তিকা আরও বলেন, ‘কোনও পাবলিক ফিগার সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করলে সেটা নিয়ে অনেক বেশি আলোচনা হয়। অনেক বেশি আঙুল ওঠে। সোশ্যাল মিডিয়ায় আমি নানান কিছু পোস্ট করি। সেটা কোনো সেমিনার, কোনো ছবি বা বক্তব্য হতে পারে। আমার মনে হয়, আমি সাহস করে কিছু পোস্ট করলে বা কোনো বক্তব্য রাখলে সেটা সাধারণ কোনো নারীকে অনুপ্রাণিত করতে পারে।’ সোশ্যাল মিডিয়ায় বহুবার ট্রলের শিকার হয়েছেন স্বস্তিকা। একটি ঘটনার উদাহরণ টেনে তিনি বলেন, ‘একবার আমি একটা ছবি পোস্ট করেছিলাম, যেখানে আমার স্তন নিয়ে নানান আলোচনা, কু-মন্তব্য উঠে এসেছিল। আমি বলেছিলাম, পেশায় যখন আমি একজন অভিনেত্রী কিংবা গ্ল্যামার ওয়ার্ল্ডের ব্যক্তি, তখন চরিত্রের প্রয়োজনে, দর্শকদের জন্য স্তনকে বা চেহারাকে যেভাবে তুলে ধরা দরকার, সেটা আমি করব। সেখানে আমি বডি সিমার লাগাতে পারি, প্যাডেড কিংবা পুশআপ ব্রা পরতে পারি। তবে ব্যক্তিগত জীবনে আমি ব্রা পরে বা না পরে, যেভাবে খুশি ছবি পোস্ট করতে পারি। আমার চেহারার কোনো অঙ্গ হয়ত কারোর অপছন্দ হতে পারে। আমার ব্যক্তিগত কিছু নিয়ে কারোর অসুবিধা হলে তার দায় আমার নয়।’

স্বস্তিকার মতে, শরীরের গড়ন, রঙ কিংবা কাজ নিয়ে নারীদের হীনমন্যতায় ভোগা উচিত নয়। মানুষের কথায় গুরুত্ব না দিয়ে বরং নিজের ইচ্ছে মতোই চলা উচিত।




Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.