× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ব্ল্যাক অ্যাডাম হয়ে আসছেন রক!

০৯ জুন ২০২২, ০৩:১৯ এএম

প্রথম জীবনে সে ছিল দাস। সে এমনই হতভাগা যে, তার বেঁচে থাকবার জন্য জীবন দিতে হয়েছিল সন্তানকে। একসময় সে ঐশ্বরিক ক্ষমতাপ্রাপ্ত হন।

কিন্তু তাকে বন্দি করে রাখা হয় প্রায় ৫ হাজার বছর। এবার তিনি ছাড়া পেয়েছেন এবং এসেছেন পৃথিবীতে; তিনি ব্ল্যাক অ্যাডাম। ডিসি- এর সুপারহিরো চরিত্রটি নিয়ে নির্মিত সিনেমাটি এবার আসছে বড় পর্দায়।

মঙ্গলবার রাতে প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেইলার। সেখানেই জানা গেছে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২১ অক্টোবর। ব্ল্যাক অ্যাডামের চরিত্রে অভিনয় করেছেন দ্য রক খ্যাত ডোয়াইন জনসন। দেখা যাবে সাবেক জেমস বন্ড তারকা পিয়ার্স ব্রসন্যানকেও। সিনেমাটি পরিচালনা করেছেন জাউমি কোলেট-সেরা।

ট্রেইলারে দেখা গেছে জাদুকরি সব দৃশ্য। তুমুল ক্ষমতাধর ব্ল্যাক অ্যাডামের আছে বিদ্যুতের শক্তি, সে উড়তে পারে, বোমার আঘাতেই তার তেমন কিছু হয় না, আর বুলেট তো কিছুই না।

ট্রেইলারের এক জায়গায় ব্ল্যাক অ্যাডামকে বলতে শোনা গেছে, ‘এখন আমি কারও সামনে নত হই না।’ এটি তুমুল অ্যাকশন সিনেমা, সেটার আভাস ট্রেইলারেই বোঝা গেছে।

ট্রেইলারে আবহ কণ্ঠে এও শোনা গেছে, ‘তোমার সামনে দুটি রাস্তা। চাইলে পৃথিবীকে তুমি ধ্বংস করতে পার, অথবা তুমি বাঁচাতেও পার।’ এখন দেখার অপেক্ষা কোন পথে যাবে ব্ল্যাক অ্যাডাম। তার এত ক্ষমতা দিয়ে যে কি পৃথিবীকে বাঁচাবে না ধ্বংস করবে?

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.