× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজে অনিশ্চিত রক

৩১ মে ২০২২, ২৩:৩৯ পিএম

হলিউডের তুমুল জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’। যেখানে অভিনয় করেছিলে জনি ডেপ। ভক্তদের কাছে যিনি ক্যাপটেন জ্যাক স্পেরো নামেই বেশ সমাদৃত। ডেপের সবচেয়ে উল্লেখযোগ্য কাজ এই পাইরেটস সিরিজে। ভক্তরা তার চরিত্রটিকে বছরের পর বছর ধরে ভালোবেসে আসছে।

এবার আসতে যাচ্ছে ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’র ষষ্ঠ কিস্তি। তবে এবার ক্যাপ্টেন জ্যাকের চরিত্রে অভিনয় অনেকটাই অনিশ্চিত ডেপের।

কেননা তার বিরুদ্ধে সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ড নারী নির্যাতনের অভিযোগ এনছেন। মামলাও হয়েছে। যা এখনো আদালতের বিচারের অপেক্ষায়। এসব কারণে তাকে ‘পাইরেটস’ ফ্র্যাঞ্চাইজি থেকে সরিয়ে দেয়া হয়েছে।

এরপর থেকেই গুঞ্জন শোনা যায় জনি ডেপের পরিবর্তে ক্যাপ্টেন জ্যাক স্পেরো চরিত্রে দেখা মিলবে হলিউডের আরেক জনপ্রিয় তারকা ডোয়াইন জনসনের। দ্য রকের স্টারডম, প্রতিভা এবং ক্যারিশমা রয়েছে এই চরিত্রটি করার। তিনি টিনসেলটাউনের সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেতাদের একজন। তাই তাকেই বেছে নিয়েছে কর্তৃপক্ষ।

তবে এই বিষয়ে এখনো কোনো অফিশিয়াল ঘোষণা পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে পাইরেটস সিরিজে জনসনের অভিনয়ের খবরটি গুজব।

সিরিজটির প্রযোজক জেরি ব্রুকহেইমার বলেছেন, তারা দুটি চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। একটি মার্গট রবিকে মাথায় রেখে অন্যটি তাকে ছাড়া। তবে মার্গটের নাম প্রকাশ করলেও কোথাও জনসনের নাম উল্লেখ করা হয়নি।

জেরি আরও যোগ করেন, ডেপের ফ্র্যাঞ্চাইজে প্রত্যাবর্তন অনিশ্চিত। রকও নিশ্চিত নন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.