× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বৃষ্টি উপেক্ষা করে পবিপ্রবিতে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ

মো.সুমন মৃধা, দুমকি(পটুয়াখালী) প্রতিনিধি।

২২ আগস্ট ২০২৪, ১৬:৫৩ পিএম

ছবিঃ মো.সুমন মৃধা

লাগাতার আন্দোলনের অংশ হিসেবে ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তন(টিএসসি)  প্রাঙ্গনে উক্ত কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচির অংশ হিসেবে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকায় জুতার মালা ঝুলিয়ে শিক্ষার্থী বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়ক প্রদক্ষিণ করে টিএসসি চত্বরে এসে শেষ হয়।মিছিল পরবর্তী শিক্ষার্থীরা নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করেন।

এসময় শতাধিক শিক্ষার্থীর "মোদির দুই গালে জুতা মারো তালে তালে,পেতে চাইলে মুক্তি, ছাড়ো ভারত ভক্তি;বন্যায় মানুষ মরলে,সেভেন সিস্টার্স থাকবে না রে,দিল্লী না ঢাকা, ঢাকা-ঢাকা,ভারতীয় আগ্রাসন,ভেঙে দাও গুড়িয়ে দাও  স্লোগানে মুখরিত হয় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ।

আন্দোলনে অংশগ্রহণকারী আইন ও ভূমি প্রশাসন অনুষদের শিক্ষার্থী নুরুন্নবী সোহান বলেন,বারবার ভারতের এমন আগ্রাসন আমরা নিতে পারি না।ভারত যদি তাদের নীতি থেকে সরে না আসে আমরাও তাদের সেভেন সিস্টার্স ধ্বংস করে দিবো।

উল্লেখ্য,ভারত সরকার কর্তৃক গম্বুর ও গজলডোবা বাঁধ খুলে দেওয়ায় বাংলাদেশে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়। ইতিমধ্যেই নোয়াখালী, ফেনী,সিলেট,চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চল প্লাবিত হয়েছে। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.