× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইবির বঙ্গবন্ধু হল প্রভোস্টের দায়িত্বে অধ্যাপক ড. শফিকুল ইসলাম

ইবি প্রতিনিধি

২০ এপ্রিল ২০২৪, ১৬:০৩ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে নতুন প্রভোস্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মো: শফিকুল ইসলাম।

শনিবার (২০ এপ্রিল) দুপুর সাড়ে বারোটার দিকে হলের প্রভোস্ট কার্যালয়ে সদ্য বিদায়ী প্রভোস্ট অধ্যাপক ড.মোঃ মাহবুবুল আরফিন ফুল এবং ক্রেস্ট প্রদানের মধ্য দিয়ে দায়িত্ব বুঝিয়ে দেন। এসময় প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষক এবং হলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এর আগে ৩০ মার্চ (ভারপ্রাপ্ত) রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নিয়োগ প্রদান করা হয়।

আদেশে জানানো হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোষ্ট হিসেবে নিয়োগপ্রাপ্ত ব্যবস্থপনা বিভাগের অধ্যাপক ড. মোঃ মাহবুবুল আরফিন-এর মেয়াদ শেষ হওয়ায় এবং ৩০ মার্চ থেকে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলাম-কে পরবর্তী ০১ (এক) বছরের জন্য উক্ত হলের প্রভোষ্ট হিসেবে ভাইস- চ্যান্সেলর মহোদয় নিয়োগদান করেছেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক সুযোগ সুবিধা পাবেন।

এ বিষয়ে নতুন দায়িত্ব গ্রহনের পর অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলাম বলেন, আমি বঙ্গবন্ধু হলের ছাত্র ছিলাম। হলের ছাত্র হিসেবে এই হলের প্রথম প্রভোস্ট আমি। আমি আমার হল জীবনে হলে থাকাকালীন একদিনও হলের বাইরে খাবার খাই নি। হলের ছোটখাটো বিষয় আমার জানা আছে। আমি নিজে স্বপ্ন দেখতে পছন্দ করি এবং এই হলের ছাত্রদের আমি স্বপ্ন দেখাতে চাই। ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিনির্মানে যেনো এই বঙ্গবন্ধুর নামের হলের ছাত্ররা অবদান রাখতে পারে সেই আশাবাদ ব্যক্ত করছি। আমি ছাত্রদের সাথে থেকে ছাত্রদের নিয়েই আমি কাজ করবো। প্রক্টরিয়াল বডির সাথে থেকে কাজ করেছি। এই হলকে কিভাবে আরো অনেক দূর এগিয়ে নেয়া যায় সে লক্ষ্যে কাজ করে যাবো।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.