× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

৩৩ দিনের ছুটি শেষে বেরোবিতে ক্লাস শুরু মঙ্গলবার

রংপুর ব্যুরো

০৮ মে ২০২৩, ০৮:২৯ এএম

টানা ৩৩ দিনের ছুটি শেষে আগামীকাল মঙ্গলবার (৯ মে) থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ক্লাস শুরু হবে। এদিন থেকে বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক কার্যক্রম শুরু হবে। চলবে নিয়মিত ক্লাস ও পরীক্ষা।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আলী বলেন, দীর্ঘ ছুটি শেষে মঙ্গলবার থেকে একাডেমিক সব কার্যক্রম শুরু হবে। চলবে যথারীতি ক্লাস ও পরীক্ষা। তবে, রোববার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম শুরুর দিন ছিল বলেও জানান তিনি।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, বাংলা নববর্ষ, শব-ই কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, বুদ্ধ পূর্ণিমা, ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের একাডিমেক ও প্রসাশনিক কার্যক্রম বন্ধ রয়েছে ৯ এপ্রিল (রবিবার) থেকে আজ ৮ মে (সোমবার) পর্যন্ত। তবে আবাসিক হলগুলো খোলা ছিল। গতকাল ৭ মে প্রশাসনিক কার্যক্রম শুরু হলেও আগামীকাল মঙ্গলবার থেকে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম ফের শুরু হবে।

এদিকে প্রিয়জনদের সঙ্গে ঈদুল ফিতর পালন শেষে ক্যাম্পাসে ফিরতে শুরু করেছেন শিক্ষার্থীরা। ছুটিতে প্রায় ফাঁকা হয়ে যাওয়া ক্যাম্পাসে প্রাণচাঞ্চল্য ফিরতে শুরু করেছে। ফের শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠছে ক্যাম্পাস। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.