× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বদরগঞ্জে এক গৃহবধুর লাশ উদ্ধার

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

১৮ জুলাই ২০২৪, ১৬:০৩ পিএম

রংপুরের বদরগঞ্জে রাবেয়া বেগম ৭০ নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ১৮ জুলাই সকাল ৬ টা ৩০ মিনিটে দামোদরপুর ইউনিয়নের বানুয়াপাড়া গ্রামের দাড়ছিড়া বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। রাবেয়া বেগম বানুয়াপাড়া গ্রামের শহিদুল্লাহ হক স্ত্রী।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, সকালবেলা বিলের পাশ দিয়ে যাওয়ার সময় পানিতে ভাসতে দেখা যায় ওই গৃহবধুর লাশ। পরে এলাকাবাসীর লোকজন এসে বিল থেকে উদ্ধার করে উপড়ে উঠায়। পরে বদরগঞ্জ থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে আসে।

গৃহবধূ রাবেয়া বেগমের ছেলের বউ মুন্নি খাতুন বলেন, গত সোমবার আমার সঙ্গে বাচ্চা হওয়া নিয়ে কথা ঝগড়া হয়। কেন ঝগড়া হয় জানতে চাইলে তিনি বলেন, তার ছেলে প্রথম স্ত্রী মেয়ে বাচ্চা হওয়ায় তাকে তালাক দিয়েছে। আমারও যদি মেয়ে বাচ্চা হয় তাহলে আমাকেও বাড়ি থেকে বের করে দিবে এ বলে আমার শাশুড়ি সঙ্গে আমার ঝগড়া হয়।

মঙ্গলবার তার একটি মেয়ে আসে বুধবারে আরেকজন মেয়ে আসে। কাল রাতে হঠাৎ করে বাড়ি থেকে বের হয়ে যান শাশুড়ি। অনেক খোঁজাখুঁজির পর খুঁজে না পাওয়া ভেবেছিলাম কোন আত্মীয়র বাড়িতে বেড়াতে গেছে। সকালবেলা শুনতে পাই বিলের পানিতে ভেসে আছে। পরে পুলিশ গিয়ে শাশুড়ির লাশ থানায় নিয়ে আসছে।

এ বিষয়ে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহটি থানায় নিয়ে আসা হয়েছে।


Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.