× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লোহাগড়া দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

১৮ জুলাই ২০২৪, ১৬:০০ পিএম

নড়াইলের লোহাগড়ায় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে খুলনা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী শুভ শেখ (২০)  নিহত হয়েছেন।  এ সময় চার জন আহত হয়েছেন।

বুধবার রাত ৯ টার দিকে ঢাকা-কালনা-যশোর-বেনাপোল- মহাসড়কের রামপুর এলাকার নিরিবিলি পিকনিক স্পটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শুভ শেখ লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ  গ্রামের  ইমরান শেখের ছেলে। তিনি খুলনা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী। নিহত শুভ শেখ আজ বুধবার খুলনা থেকে ছুটি নিয়ে নিজ বাড়িতে এসেছিল। 

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ  গ্রামের লিফটন ফকিরের ছেলে রাব্বি ফকির (২০) একই গ্রামের ইমরান শেখের ছেলে শুভ শেখ (২০) ও  শাহাজান শেখের ছেলে আজিম শেখ (২০) মোটরসাইকেলযোগে 

লোহাগড়া থেকে ধোপাদহ গ্রামে ফিরছিলেন। এ সময় বিপরীত দিক থেকে ঝিনাইদহ জেলার শেখপাড়া এলাকার মোঃ দরবেশের ছেলে মোঃ কামাল (৪৫) ও তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে লোহাগড়ায় আসছিলেন। পথিমধ্যে উপজেলার রামপুর এলাকার নিরিবিলি পিকনিক স্পটের সামনে এলে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা দুর্ঘটনায় আহত পাঁচজনকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত শুভ শেখকে কর্তব্যরত চিকিৎসক মারুফা তাসমিন মৃত ঘোষণা করেন। আহত রাব্বি ফকিরকে উন্নত চিকিৎসার জন্য যশোর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আজিম শেখকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত মোঃ কামাল ও তার স্ত্রীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ১জন নিহত হয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.