× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৩

ভাঙ্গা, (ফরিদপুর) প্রতিনিধি

১৭ জুলাই ২০২৪, ২১:৪২ পিএম । আপডেটঃ ১৭ জুলাই ২০২৪, ২৩:২৩ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-বরিশাল মহাসড়কের পূর্ব সদরদী বাসস্ট্যান্ড এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে এতে তিন জন নিহত ও আহত কমপক্ষে ৩০ জন।

বুধবার (১৭ জুলাই) বিকাল সাড়ে চারটার দিকে ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বি.আর.টি.সি পরিবহনের সাথে মাদারীপুর থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী লোকাল বাস শাহ-ফরিদ (সুজন পরিবহনের) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শাহ-ফরিদ পরিবহনের ৩ জন নিহত হন। এদুর্ঘটনায় দুই বাসের কমপক্ষে ৩০ জন আহত হন। এ সময় প্রায় ঘন্টা খানের অধিক সময় জান চলাচল বন্ধ থাকে। তবে তাৎক্ষণিক ভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি ।

এই বিষয়ের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার আবু জাফর জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করি। ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়াও বি.আর.টি.সি পরিবহনের ড্রাইভার আটকে থাকায় তাকে হাইড্রলিক স্পেডার ও র‌্যামডান দিয়ে উদ্ধার করে হাসপাতালে পাঠাই। 

এই বিষয়ের ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মো. আবু নোমান জানান, ঢাকা-বরিশাল মহাসড়কে সদরদী এলাকায় বি.আর.টি.সি পরিবহনের সাথে একটি লোকাল বাস (ফরিদপুর-মাদারীপুর) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজন শাহ ফরিদ পরিবহনের। এছাড়াও বি.আর.টি.সি ড্রাইভার সহ কিছু যাত্রী গুরুতর আহত রয়েছে। বাস দুটি অপসারণ করা হচ্ছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.