× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাস ছিনতাই আতঙ্কে লাফিয়ে পড়ে বিশবিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

১৭ জুলাই ২০২৪, ২১:১৮ পিএম । আপডেটঃ ১৭ জুলাই ২০২৪, ২৩:২৫ পিএম

বগুড়ার শেরপুরের ধনকুন্ডি এলাকায় একটি খাবার হোটেলের সামনে থেকে ছিনতাই হওয়া কোচের জানালা দিয়ে লাফিয়ে পড়ে ঢাকা ড্যাফোডিল বিশবিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা সুলতানা স্বর্না (২৭) নিহত হয়েছে।

নিহত স্বর্না বগুড়ার উপশহর এলাকার আব্দুর রউফ তালুকদারের মেয়ে এবং ঢাকা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী।

বুধবার (১৭ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার মির্জাপুর এলাকায় লাফ দিলে মারা যান তিনি। এ ঘটনায় রনি মোল্লা(২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

জানা গেছে, চলমান কোটা বিরোধী আন্দোলনের কারণে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনার পর স্বর্না ১৭ জুলাই বুধবার সকালে শাহ ফতেহ আলী কোচে ঢাকা থেকে বগুড়ায় নিজ বাড়ীতে ফিরছিলেন। ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী পরিবহনটি শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকার ফুড ভিলেজ রেস্টুরেন্টে যাত্রা বিরতি দেয়। এ সময় অনেক যাত্রী বাস থেকে নেমে পরে। বাসের মধ্যে সানজিদা স্বর্ণাসহ আরো চার নারী যাত্রী ছিলেন।

এসময় এক যুবক বাসটি ট্রায়াল দেওয়ার কথা বলে মহাসড়কে নিয়ে যান। বাসটি বেপরোয়া গতিতে চালাতে থাকেন তিনি। এসময় বাসের ভেতরে থাকা যাত্রীরা চিৎকার শুরু করেন। তারা যুবককে গাড়ির গতি কমাতে বলেন।

কিন্তু, তিনি যাত্রীদের কোনো কথা না শুনে গাড়ি  বেপরোয়া গতিতে চালাতে থাকেন। বাসটি মির্জাপুর এলাকায় পৌঁছালে ছিনতাই আতঙ্কে সানজিদা স্বর্ণা বাস থেকে লাফিয়ে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  গেলে সেখানে তার মৃত্যু হয়।

খবর পেয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে কোচটি উদ্ধার ও ছিনতাইকারী শাজাহানপুর উপজেলার বেতগাড়ী গ্রামের রাজ মোল্লার ছেলে রনি মোল্লাকে আটক করে। তবে বাসটির ভেতর তিনজন নারী যাত্রী পাই, তারা আমাদের ঘটনার বিস্তারিত জানান। প্রাথমিকভাবে জানা গেছে, যাত্রীবেশে আব্দুল্লাপুর থেকে আটক রনি বগুড়ায় আসছিল। সে একজন ট্রাকচালক বলে তিনি আরও জানান।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা বলেন, ঘটনাটি যেহেতু শেরপুর এলাকায় ঘটেছে এবং ছিনতাইকারীর বিরুদ্ধে শেরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.