× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জীবনের নিরাপত্তা চেয়ে মসজিদের ইমামের সংবাদ সম্মেলন

ঝালকাঠি প্রতিনিধি

১৭ জুলাই ২০২৪, ১৬:০০ পিএম । আপডেটঃ ১৭ জুলাই ২০২৪, ১৬:৫৪ পিএম

ছবিসহ

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার জোড়খালে জামে মসজিদের ইমাম ও খতিব মৌলভী মোঃ মাহাফুজুর রহমান (মাকসুদ) জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

আজ ১৭ জুলাই বুধবার সকাল ১১টায় কাঠালিয়া প্রেসক্লাব সভাকক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলণে লিখিত বক্তব্য পাঠ করেন- ইমাম মাহফুজুর রহমান, এসময় তার সাথে ছিলেন চাচাতো ভাই মোঃ শাহদাত হোসেন, খালাতো ভাই মোঃ শহীদুল আলম। মোঃ মাহাফুজুর রহমান (মাকসুদ) জানান, আমি কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়নের দক্ষিন ছোনাউটা গ্রামের বাসিন্দা।

৭ জুলাই গভীর রাতে কাপড় দিয়ে মুখ বাঁধা অবস্থায় ৫/৭ জন মুখোশধারী লোক বাড়ীতে ঢুকে হাত, পা ও মুখ বেধে মারধর করে। এ সময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। আমার স্ত্রী কুলসুম বেগমের সহায়তায় প্রতিবেশি মোঃ খলিলুর রহমান আমাকে উদ্ধার করে। পরবর্তীতে ৯৯৯ এ ফোন দিলে কাঠালিয়া থানা পুলিশের এসআই মোঃ হারুন আমার বাড়ীতে আসেন। তিনি ঘটনার বর্ণনা নেন এবং আমাকে চিকিৎসা নেয়ার পরামর্শ দেন। পরে আমি আমুয়া হাসপাতালে চিসিৎসার জন্য ভর্তি হই।
বর্তমানে আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তাহিনতায় ভুগছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তার জন্য সহায়তা চাচ্ছি।
প্রতিবেশি মোঃ খলিলুর রহমান জানান, “আমি ইমাম মাকসুদের হাত পায়ের বাধন খুলে পুলিশের সহায়তা চেয়ে ৯৯৯ এ ফোন করি। পরবর্তীতে তাকে চিকিৎসার জন্য আমুয়া হাসপালে পাঠিয়ে দেই”।
এসআই মোঃ হারুন জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করি। আহত ইমাম মাকসুদকে আমুয়া হাসপাতালে চিকিৎসা নেয়ার জন্য পরামর্শ দেই এবং মামলা করার জন্য থানায় আসতে বলি। তবে এখন পর্যন্ত কেউ এ বিষয়ে মামলা করেননি।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.