× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইয়াবা ও হিরোইনসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

১৭ জুলাই ২০২৪, ১৩:০৯ পিএম

মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ রবিন খান ওরফে বাবু খান (২৭) ও মোঃ আরমান সরদার (২২)  নামের ২ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ রবিন খাঁন ওরফে বাবু খাঁন (২৭) নড়াইল জেলার লোহাগড়া উপজেলার  দোয়া মল্লিকপুর গ্রামের পটু খাঁর ছেলে এবং মোঃ আরমান সরদার (২২)  চর মল্লিকপুর গ্রামের পলাশ সরদারের ছেলে।

১৫ জুলাই সোমবার রাত ১১টার সময় লোহাগড়া থানাধীন ৯ নম্বর মল্লিকপুর ইউনিয়নের চর মল্লিকপুর গ্রামের খেয়া ঘাটের সামনে ইটের সলিং রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে মোঃ রবিন খাঁন ওরফে বাবু খাঁন (২৭) ও মোঃ আরমান সরদার (২২) দেরকে গ্রেফতার করে।

এ সময় তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৬০  পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। দুই মাদক কারবারিকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

এদিকে অপর একটি অভিযানে আব্দুর রশিদ শিকদার (৪২) ও শাকিল মোল্লা (১৯) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালিয়া থানার পেড়লী ক্যাম্পের পুলিশ। গ্রেফতারকৃত আব্দুর রশিদ শিকদার (৪২) যশোর জেলার অভয়নগর থানার চন্দ্রপুর গ্রামের মৃত জালাল শিকদারের ছেলে ও শাকিল মোল্লা (১৯) নড়াইল জেলার কালিয়া থানার জামরিলডাঙ্গা গ্রামের ফেরদৌস মোল্লার ছেলে।

১৫ জুলাই সোমবার  সাড়ে ১০টার সময় পেড়লী ফাজেল আহমেদ মাধ্যমিক বিদ্যালয় এর খেলার মাঠের পুর্ব পাশ হতে তাদেরকে আটক করা হয়। কালিয়া থানার পুলিশ অভিযান চালিয়ে আসামি আব্দুর রশিদ শিকদার (৪২) ও শাকিল মোল্লা (১৯) দেরকে গ্রেফতার করে।

আটককৃতদের কাছ থেকে ১৫ পুরিয়া হিরোইন ওজন ১ গ্রাম উদ্ধার করা হয়। কালিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম উদ্দীন বলেন,  এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.