× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

১৬ জুলাই ২০২৪, ১৬:৪১ পিএম

বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা কোটা নিয়ে কটাক্ষের প্রতিবাদে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সিরাজদিখানে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বেলা সারে ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ব্যানারে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা এতে অংশ নেন।

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার আব্দুল মতিন হাওলাদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মেদ বাচ্ছু, বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের মাঝি,ইকবাল হোসেন চোকদার, বীর মুক্তিযোদ্ধা রহমত বেপারী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মাওলা, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম খান, বীর মুক্তিযোদ্ধা মান্নান মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোহন মিয়া প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, চাকরির নামে কোটা আন্দোলনকারীরা বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা কোটা নিয়ে সর্বত্র কটাক্ষ করে আন্দোলনে অংশ নিচ্ছে। আমরা মুক্তিযোদ্ধা হিসাবে এর তীব্র্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

৩০ লক্ষ শহিদের বিনিময়ে এদেশে স্বাধীনতা পেয়েছি। রাজাকাররা কোটা আন্দোলনকারীদের নানাভাবে উসকানি দিয়ে আবারো তারা এ দেশ দখল করে সুযোগ-সুবিধা গ্রহণ করতে চায়। তাদের এই সুযোগ বাংলার মাটিতে আর দেওয়া হবে না।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.