× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গৃহবধূ আত্মহত্যার সাত মাস পর স্বামী গ্রেফতার

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

১৪ জুলাই ২০২৪, ২০:৪০ পিএম

রংপুরের বদরগঞ্জে গৃহবধূ নিলুফা ইয়াসমিনের (২৯) মৃত্যুর সাত মাস পর ময়না তদন্ত প্রতিবেদনে মিলল তিনি আত্মহত্যা করেননি তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শনিবার (১৩জুলাই) রাতে স্বামী সহিদারকে আটক করেছে পুলিশ। ইতোমধ্যে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

জানা যায়, ২০০৯ সালে বিষ্ণুপুর ইউনিয়নের ডাকেরহাট এলাকার আব্দুল মমিনের মেয়ে নিলুফা ইয়াসমিনের সাথে বিয়ে হয় পার্শ্ববর্তী ছোট হাজীপুর তেলিপাড়ার আব্দুল হাই মেম্বারের ছেলে শহিদার রহমানের । তাদের ঘরে নীরব (৮) ও সায়মা (৬) নামে দু’টি সন্তান রয়েছে।

২০২৩ সালের ৩১ ডিসেম্বর স্বামী সহিদার রহমান শ্বশুরবাড়িতে ফোন করে জানান নিলুফা ইয়াসমিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এবং লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এখবর শুনে পরিবারের লোকজন দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান এবং মেঝেতে লাশ পড়ে থাকতে দেখেন। নিহতের চাচাতো ভাই সাদিকুল ইসলাম বলেন, সেসময় শ্বশুরবাড়ির লোকজন স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিলুফার মরদেহ চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা চালান। একারণে বাধ্য হয়ে ৯৯৯-এ কল করে পুলিশ ডেকে মরদেহ থানায় নেয়া হয়।

বদরগঞ্জ থানার তৎকালিণ ওসি আব্দুল লতিফ মিঞা। একটি ইউডি মামলা রুজু করে ময়না তদন্তের জন্য লাশ রংপুর মর্গে পাঠান। দীর্ঘ সাত মাস পর ময়না তদন্তে মিলল নিলুফা আত্মহত্যা করেননি। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। 

এ বিষয়ে জানতে বদরগঞ্জ থানায় যোগাযোগ করা হলে মামলার তদন্ত কর্মকর্তা ও পরিদর্শক (তদন্ত) মনোয়ার জাহান বলেন, ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার সাথে সাথেই তাৎক্ষণিকভাবে স্বামী সহিদার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে এবং আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। পরে গ্রেফতারকৃত সাহিদার কে বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.