× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যুবদলের কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানিয়ে মৌলভীবাজারে মিছিল

মৌলভীবাজার প্রতিনিধি

১৪ জুলাই ২০২৪, ২০:১৩ পিএম

যুবদলের সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটির নেতাদের স্বাগত জানিয়ে মৌলভীবাজারে মিছিল করেছেন সাবেক ছাত্রদল ও যুবদলের নেতারা।

রবিবার (১৪ জুলাই) দুপুর দেড়টার দিকে শহরের কাশীনাথ সড়ক থেকে শুরু হয় স্বাগত মিছিলটি। সেখান থেকে মিছিল শুরু হয়ে শেষ হয় শমসেরনগর সড়কের বাসস্ট্যান্ড এলাকায়। 

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের সদ্য ঘোষিত  কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন নির্বাচিত হওয়ায় সাবেক ছাত্রদল নেতা ও যুবদল নেতাদের ব্যানারে এই স্বাগত মিছিলের আয়োজন করা হয়। 

যুবনেতা সেলিম মোহাম্মদ সালাহউদ্দিন এর সঞ্চালনায় মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রদল নেতা এ.এম নিশাত, ওয়াহিদুর রহমান জুনেদ, নজরুল ইসলাম হাসেম, সৈয়দ তানভীর আলী, আফিয়ান আহমদ চৌধুরী শিপু, মো: নাজমুল ইসলাম মামুন, মো: জসিম উদ্দিন, সুলতান আহমদ, তালেব মিয়া ও জামাদুর রহমান পাপন প্রমুখ।

সমাবেশে নেতারা যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি হিসেবে আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নকে নির্বাচিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নতুন নেতৃত্বকে শুভেচ্ছা জানান।

এদিকে মিছিল অংশ নেয়া নাম প্রকাশে অনেচ্ছুক এক নেতা জানান, মিছিলটি চৌমুহনার দিকে যাওয়ার কথা থাকলেও আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারির কারণে সিদ্ধান্ত বদল করে তারা শমসেরনগর সড়কের দিকে মিছিল নিয়ে যান। তবে শেষ পর্যন্ত সেখানেও পুলিশের উপস্থিতির কারণে কর্মসূচি সংক্ষিপ্ত করা হয় বলে জানান ওই নেতা।  

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.