× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নান্দাইলে একরাতে ৫ বাড়িতে দুর্ধর্ষ চুরি

নান্দাইল (ময়মনসিংহ) সংবাদদাতা

০৮ জুলাই ২০২৪, ২২:১৫ পিএম

ময়মনসিংহের নান্দাইলে একরাতে ৫ টি বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এসব বাড়ি থেকে চোরের দল নগদ টাকা, স্বর্ণসহ আনুমানিক ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।

রোববার (৭ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের বীরকামট খালী, লোহিতপুর ও শ্রীপুর  গ্রামে এসব চুরির ঘটনা ঘটে।

সোমবার সকালে সরেজমিন এলাকাবাসী ও ভোক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, শ্রীপুর গ্রামের নুরুল ইসলামের বাড়িতে অজ্ঞাত চোরের দল হানা দিয়ে কৌশলে বাড়ির ভেতরে প্রবেশ করে ২টি চেইন, ২টি আংটি, ১ জোড়া কানের ফুলসহ প্রায় দুই লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এরপর চোরের দল বীরকামট খালী গ্রামের হতদরিদ্র বাদল মিয়ার বাড়িতে প্রবেশ করে নগদ ২ হাজার টাকা ও একটি নাকের ফুল চুরি করে নিয়ে গেছে।লোহিতপুর গ্রামের খোকনের ঘর থেকে চোরেরা ৩ টি আংটি,২ টি নুপুর,নগদ ,৪ হাজার টাকা,মতিউর রহমানের ঘর থেকে ২ হাজার টাকা এবং তার ছোট ভাই সোহরাব উদ্দিনের ঘর থেকে ৮ হাজার টাকা ও ২ টি কানের ফুল চুরি করে নিয়ে গেছে।

ভোক্তভোগী নুরুল ইসলাম বলেন, সকালে ঘুম থেকে উঠে দেখি ঘরের দুইপাশের দরজা খোলা। ঘরের মেঝে কাপড়-চোপড়

এলোমেলোভাবে পড়ে আছে। এরপর খোঁজ নিয়ে দেখি বড় ট্রাংকের তালা ভেঙে ২ টি চেইন,২ আংটি,১ জোড়া কানের ফুল চুরি করে নিয়ে গেছে।ভোক্তভোগী খোকনের বড় ভাই কামাল বিএসসি বলেন, রাত ৩ টার দিকে আব্বা ঘুম থেকে জেগে দেখেন ঘরের দরজা খোলা। পরে খোঁজ নিয়ে দেখেন সোকেজের তালা ভেঙে ৩ টি আংটি,২ টি নুপুর ও নগদ ৪ হাজার টাকা চোরে নিয়ে গেছে।

স্থানীয় ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য ইলিয়াস কাঞ্চন বলেন, চুরির ঘটনার খবর পেয়ে ভোক্তভোগীদের বাড়িতে গিয়েছি। খুবই দুঃখজনক ঘটনা।

এ ব্যাপারে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুল মজিদ বলেন, ৫ বাড়িতে চুরির বিষয়টি অবগত নই, কেউ থানায় অভিযোগ করেনি। ডিউটি অফিসারকে পাঠিয়ে খোঁজ নিচ্ছি। 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.