× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাউফলে বিদ্যুৎ গ্রাহকদের ঝাড়ু মিছিল

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

০৮ জুলাই ২০২৪, ১৮:৩৯ পিএম

পটুয়াখালীর বাউফলে অতিরিক্ত বিল আদায়, লোডশেডিং ও লো ভোল্টেজ সহ বিভিন্ন অনিয়মের অভিযোগে বিদ্যুত গ্রাহকরা ঝাড়ূ নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন। 

গতকাল সোমবার স্থানীয় পল্লী বিদ্যুৎ অফিসের মূল ফটকের সামনে অর্ধশতাধিক গ্রাহক বিক্ষোভ কর্মসূচীতে অংশ নেয়। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, কয়েকমাস ধরে বাউফলে বিদ্যুতের অতিরিক্ত লোডশেডিং ও লোভোল্টেজের কারণে গ্রাহকরা অতিষ্ঠ হয়ে উঠেছেন। ঘন্টার পর ঘন্টা লোডশেডিং দিয়ে বন্ধ রাখা হয় বিদ্যুত সরবরাহ। বিদ্যুত থাকলেও বৈদ্যুতিক পাখা ঘোড়ে না। এ অবস্থায় মাস শেষে বিলের অংক দেখে মাথায় হাত পড়েছে গ্রাহকদের। মিটার রিডিংয়ের সঙ্গে বিদ্যুৎ ব্যবহারের ইউনিট যোগ বিয়োগে রয়েছে অনেক ফাঁড়াক দেখা যায়। মিটার রিডিং না দেখে বিদ্যুত বিল তৈরি করে গ্রাহকের হাতে ধরিয়ে দেওয়া হচ্ছে। 

একাধিক গ্রাহক সাংবাদিকদের জানান, হয়রানী বন্ধের জন্য বিদ্যুৎ অফিসে গেলে কর্মকর্তা-কর্মচারীরা দুর্ব্যবহার করেন। কোনো সমাধান না দিয়ে জরিমানার ভয় দেখিয়ে মনগড়া বিল আদায় করেন। এ কারু মানুষ ক্ষোভে ফুঁসে উঠেছে। গ্রাহকদের হয়রানি বন্ধ না হলে আগামীতে আরও কঠোর কর্মসূচী দেওয়া হবে বলেও ঘোষণা দেন বিক্ষোভকারীরা। 

বাউফল পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোঃ মজিবুর রহমান চৌধুরি বলেন, যেসকল গ্রাহকের বিল নিয়ে অভিযোগ আছে সেগুলো আগামী মাসের সঙ্গে সমন্বয় করা হবে। আর লোডশেডিং লোভোল্টেজের  জন্য দ্রুত পদক্ষেপ নেওয়া হবে। 


Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.