× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঝালকাঠিতে পরাজিত প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ও ভাঙচুরের অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি

১১ জুন ২০২৪, ১৪:৪৮ পিএম

ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমার্থকদের ওপর হামলা ও বাড়ি-ঘরে ভাঙচুরের অভিযোগ উঠেছে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

মঙ্গলবার (১১ জুন) সকালে কাঠালিয়া উপজেলা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোঃ গোলাম কিবরিয়া সিকদার তার নির্বাচনী কার্যালয়ে সম্মেলন করে এমন অভিযোগ করেছেন।

সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান কিবরিয়া সিকদার জানান, গত ৯ জুন উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণার পরপরই বিজয়ী চেযারম্যান প্রার্থী এমাদুল হক মনিরের সমর্থকরা উপজেলার তার (কিবরিয়া সিকদারের) সমর্থকদের ওপর হামলা চালায়। হামলায় তার ২০ জন কর্মী-সমর্থক আহত হয়েছেন। আহতরা বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্র চিকিৎসা নিচ্ছেন। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় তার কর্মী-সমর্থকদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে প্রতিপক্ষ বিজয়ী চেয়ারম্যান এমাদুল হক মনিরের সমর্থকরা।

কিবরিয়া সিকদার আরো জানান, এখনো তার সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে বিজয়ী প্রার্থীর সমর্থকরা বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদান করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবুবকর সিদ্দিক জুয়েল, হামলায় আহত রফিকুল ইসলাম লালন ও রুবেল হাওলাদার।

এ ব্যাপারে বিজয়ী চেয়ারম্যান এমাদুল হক মনির বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা। যদি কোন অতিউৎসাহীরা এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকেন তাহলে তাদের ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবেন।

এ ব্যাপারে কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার জানান, পরাজিত চেয়ারম্যান প্রার্থীর অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলগুলো পরিদর্শন করা হয়েছে। তাদের পক্ষ থেকে  লিখিত কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.