× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

উপজেলা নির্বাচনে কর্মকর্তা-প্রার্থীদের সঙ্গে ইসির মতবিনিময়

লালমনিরহাট প্রতিনিধি

২৭ এপ্রিল ২০২৪, ১৮:২২ পিএম

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে রংপুর, নীলফামারী, কুড়িগ্রাম ও লালমনিরহাটের জেলা প্রশাসনের কর্মকর্তা, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা করেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এর আগে লালমনিরহাট জেলার ৫ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দি প্রার্থীদের সাথেও মতবিনিময় করেন তিনি।

এসময় তিনি নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ করার আহবান জানান।নির্বাচনে পেশিশক্তি আর অপপ্রচার রোধে সোচ্চার থাকার কথা বলেন।ভোটারদের বেশি করে ভোটকেন্দ্রে আনতে প্রার্থীদের আহবান করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, অতিরিক্ত উপ মহাপুলিশ পরিদর্শক এস এম রশিদুল হক সহ ০৪ জেলার জেলা প্রশাসক,পুলিশ সুপার,বিজিবির অধিনায়ক সহ প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার রাসেদা সুলতানা বলেন, আমরা সকল রাজনৈতিক দলকে নির্বাচনে অংশগ্রহণের জন্য আহ্বান জানিয়েছি কোনো দল আসছে, আবার কোনো দল আসেনি। যারা আসেনি নতুন করে তাদের ডেকে নিয়ে এসে নিগোশিয়েট করার সুযোগ নেই। 

তিনি আরো বলেন, সংসদ সদস্য এলাকায় অবস্থান করতে পারবেন ভোট দিতে পারবেন কিন্তু প্রচার-প্রচারণা করতে পারেন না। যদি কেউ করে এমন প্রমাণ পেলে নির্বাচন কমিশনার অবশ্যই ব্যবস্থা নিবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.