× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দোহারে সাংবাদিকের ওপর হামলা

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

২৭ এপ্রিল ২০২৪, ১৮:১৭ পিএম

ঢাকার দোহার উপজেলায় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দোহার প্রতিনিধি সাংবাদিক তানজিম ইসলামের ওপর পূর্বপরিকল্পিতভাবে সন্ত্রাসীবাহিনী অর্তকিতভাবে হামলা করে আহত করেছেন। 

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চর জয়পাড়ায় অবস্থিত জয়পাড়া সিটি সেন্টার এন্ড নুরুল ইসলাম টাওয়ারের পাশে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিক তানজিম ইসলাম উপজেলার পূর্ব লটাখোলা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জয়পাড়া সিটি সেন্টার এন্ড নুরুল ইসলাম টাওয়ারে র‌্যাফেল ড্র 'র সংবাদ সংগ্রহ শেষ করে অন্য একটি সংবাদ সংগ্রহ করতে যাওয়ার সময় সাংবাদিক তানজিম ইসলাম সেখান থেকে বের হয়ে আসে। পরে তার মোটরসাইকেলটি আনতে যাওয়ার সময় পেছন থেকে অতর্কিতভাবে ৬/৭ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী তানজিমের উপর হামলা করে। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা তানজিমকে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

সাংবাদিক তানজিম ইসলামকে মেরে আহত করার এ ঘটনা সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এ ন্যাক্কারজনক এ ঘটনায় দোহার প্রেস ক্লাব, নবাবগঞ্জ উপজেলা প্রেস ক্লাব ও ঢাকা জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এ বিষয়ে আহত সাংবাদিক তানজিম ইসলাম বলেন, আমি একটি নিউজ কাভার শেষে আরেকটি নিউজ কাভার করার উদ্দেশ্য বের হই। এ সময় আমার মোটরসাইকেলটি আনতে যাওয়ার সময় আগ থেকে উৎপেতে থাকা ৬/৭ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনী পেছন থেকে অর্তকিত ভাবে আমি কিছু বুঝে উঠার আগেই আমার উপর হামলা করে। পরে আমার ডাক-চিকিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ঘটনায় দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ বলেন, এ ঘটনার সংবাদ পেয়েই দোহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় দোহার থানায় একটি মামলা প্রক্রীয়াধীন রয়েছে। এ ঘটনার সাথে জড়িত দোষীদের আটক করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। দ্রুত অপরাধীদের আটক করা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.