× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগড় উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

২৩ এপ্রিল ২০২৪, ১৫:৪৩ পিএম । আপডেটঃ ২৩ এপ্রিল ২০২৪, ১৫:৪৫ পিএম

খাগড়াছড়ির রামগড় উপজেলা পরিষদের নির্বাচনে ১ম ধাপের ৮ মের নির্বাচনে অংশগ্রহণকারী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে খাগড়াছড়ি জেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্ধ করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ কামরুল আলম।

রামগড় উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. জমির উদ্দীন জানান, উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মধ্যে বরাদ্দকৃত প্রতীকের মধ্যে রয়েছে উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী (আনারস), মো. আব্দুল কাদের (দোয়াত-কলম) ও কংজঅং মার্মা (ঘোড়া)।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার ফারুক (টিয়া পাখি) মো. ওমর ফারুক শুভ (মাইক), মো. শামছুদ্দিন মিলন (তালা), মো. নুরুল আমীন (টিউবওয়েল), মোবারক হোসেন বাদশা (চশমা) এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তার (কলস), নাছিমা আহসান নীলা (প্রজাপতি)।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.