× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হাতিয়া উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন চেয়ারম্যান আশিক আলী

নোয়াখালী প্রতিনিধি

২৩ এপ্রিল ২০২৪, ১৫:১৯ পিএম

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ, হাতিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে দুই প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায়,বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী আশিক আলী অমি। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  এডভোকেট কেপায়েত উল্ল্যাহ ও নতুন রুপে আসছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামছুন্নাহার বেগম এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন বলে স্থানীয় গণমাধ্যমগুলোকে জানিয়েছেন।

গতকাল সোমবার (২২ এপ্রিল) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে দুই প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায়, হাতিয়ায় ভাইস - চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী না থাকায়  তিনজনকে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হবে। 

নোয়াখালী জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো.নওয়াব আলী জাতীয় দৈনিক সংবাদ সারাবেলাকে জানান,প্রথম ধাপে নোয়াখালী জেলার সুবর্ণচর ও হাতিয়া উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।এদিকে ২২ এপ্রিল  মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল। এতে চেয়ারম্যান পদে দুই প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায়,অন্য দিকে ভাইস - চেয়ারম্যান পদে কোনো প্রার্থী না থাকায় তিনজনকে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হবে।

এর আগে হাতিয়া উপজেলা চেয়ারম্যান পদে নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আয়েশা ফেরদাউস, তার ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আশিক আলী এবং জাতীয় পার্টি থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন মুসফিকুর রহমান। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন - উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এডভোকেট কেফায়েত উল্যাহ ও নতুন করে মনোনয়ন পত্র জমা দেন,মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামছুন নাহার বেগম।

এছাড়া গত ১৭ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, ২২ এপ্রিল প্রত্যাহার,২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ ঘোষণা ছিল এবং আগামী ৮ মে উপজেলা দু’টিতে ভোটগ্রহণ হবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.