× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নালিতাবাড়ী উপজেলা নির্বাচন: তিন পদে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

২১ এপ্রিল ২০২৪, ১৯:৩৪ পিএম

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদের  দ্বিতীয় ধাপের নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ৪ জন উপজেলা চেয়ারম্যান প্রার্থী, ৯ জন ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৪ জন । পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। 

রবিবার বিকালে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল হাসান  এ তথ্য নিশ্চিত করেছেন। মনোনয়নপত্র জমাদানকারী উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু , বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন , উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছমত আরা আছমা। 

 পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ নেতা শেখ ফরিদ, সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রিপন, শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান রাজন,ব্যবসায়ী বাবুল হোসেন, শিক্ষক ইসমাইল হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি আশুরা বেগম, ওয়ার্কার্স পার্টি জেলা শাখার সম্পাদক রাজিয়া সুলতানা, আদিবাসী নেত্রী ক্লডিয়া নকরেক কেয়া ও আরেক আদিবাসী নেত্রী এবং আ’লীগ নেত্রী ও সাবেক জেলা পরিষদ সদস্য নোহেলিকা দিব্রা।

এ উপজেলায় মোট ভোট কেন্দ্র রয়েছে ৮৩টি এবং মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৩০৬ জন। মনোনয়নপত্র বাছাই করা হবে ২৩ এপ্রিল, ২৪ থেকে ২৬ এপ্রিল পর্যন্ত আপীলের সুযোগ, আপীল নিস্পত্তি করা হবে ২৭ থেকে ২৯ এপ্রিল, মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ করা হবে ২ মে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২১ মে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.