× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বকশীগঞ্জে (জামালপুর) প্রতিনিধি

২১ এপ্রিল ২০২৪, ১৭:৪০ পিএম

জামালপুরের বকশীগঞ্জে নিলেরচর আলীরপাড়া গ্রামে রবিবার(২১-০৪-২৪)সকাল ৬টায় মো: জুয়েল (২৫) পিতা আমজাদ আলী নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

 স্থানীয় সুত্রে জানা যায় জুয়েল গত ৮ মাস আগে পার্শ্ববর্তী গোপালপুর গ্রামে বিয়ে করেন কিন্তু বিয়ের ২০ থেকে ২৫ দিন পরেই জুয়েলের স্ত্রী তাকে ছেড়ে চলে যায়, তারপর থেকেই জুয়েল মানসিকভাবে ভেঙে পরেন এক পর্যায়ে গত (২০-০৪-২০২৪) রাতে আনুমানিক রাত ৮ থেকে ১টার মধ্যে কোন এক সময়ে নিজ ঘরের ধর্নার সাথে রশি দিয়ে ফাঁস দেয় বলে ধারনা করা হয়।

জুয়ের পিতা আমজাদ আলী বলেন, আমার ছেলে মোটামুটি সাভাবিক ভাবেই ছিল কিন্তু কি কারনে আত্যহত্যা করেছে আমরা জানিনা, কারোপ্রতি কোন অভিযোগ আছে কি না জানতে চাইলে আমজাদ আলী বলেন "না কারোপ্রতি কোন অভিযোগ বা সন্দেহ হচ্ছে না তাই আমার কোন অভিযোগ নেই"।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহাদ খান বলেন আমরা ভোর রাতে জানতে পারি নিলেরচর আলীরপাড়া গ্রামে জুয়েল নামে এক যুবক ফাঁস দিয়েছে আমরা তাতক্ষনিক সেখানে যেয়ে সকাল ৬ টায় মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর পাঠিয়েছি, পরিবার থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.