× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফুলবাড়ীয়ায় ৮ ঘণ্টার ব্যবধানে ২ হত্যাকাণ্ড

ফুলবাড়ীয়া প্রতিনিধি

২০ এপ্রিল ২০২৪, ১২:২২ পিএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের আন্ধারিয়াপাড়া গ্রামে নেশার টাকার জন্য বাবা আব্দুল কাদের ব্যাপারীকে নির্মমভাবে ছুরি দিয়ে হত্যা করেছে নেশাগ্রস্ত ছেলে আরিফ একই ইউনিয়ন কালাকান্দা গ্রামে মাসুদ নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৮ এপ্রিল রাত আনুমানিক দশটার দিকে নিজ বাড়িতে নেশার টাকার জন্য বাবা মাতার উপর  ক্ষিপ্ত হয়েছিল ঘাতক আরিফ । কিন্তু মাদকের জন্য টাকা নেওয়ার বিষয়টি টের পায় বাবা। এতে ছেলে টাকা চাইলে তা দিতে অস্বীকার করে বাবা। এ নিয়ে পরিবারে কলহের শুরু হয়। এক পর্যায়ে নিজ বাড়িতে থাকা ছুরি দিয়ে আরিফ তার বাবার ঘাড়ে, পেটে ও শরীরের বেশ কয়েকটি স্থানে আঘাত করে। পরে স্বজন ও স্থানীয়রা গুরুতর অবস্থায় আব্দুল কাদেরকে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে গত বৃহস্পতিবার রাতে পরিবারের সঙ্গে বাকবিতণ্ডা হয় মাসুদের। মাসুদ পরিবারের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে একটা বালিশ, কাথা ও কম্বল নিয়ে যান বাড়ির উত্তর পাশে করবস্থানে। রাত ১টার দিকে এলাকার দোকান থেকে দুই প্যাকেট চানাচুর ও বিস্কুট কেনেন মাসুদ। এরপর আবার কবরস্থানে গিয়ে ঘুমান।  

গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে স্থানীয়রা ধানক্ষেত কাজ করতে গেলে সেখানে শুয়ে থাকতে দেখেন মাসুদকে। কাছাকাছি গিয়ে দেখে পায় মাসুদ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।  তাদের ডাক চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ছুটে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান রাশেদ বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে। তদন্ত শেষে আইনী প্রক্রিয়া চলবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.