× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাটোরে গাঁজাসহ গ্রেফতার ২

নাটোর প্রতিনিধি

২০ এপ্রিল ২০২৪, ১২:১২ পিএম

নাটোরে পৃথক দুইটি অভিযানে  ১৮ কেজি গাঁজা সহ রুহেল আহমেদ (২৬) ও  গোলাম রাব্বানী (২০) নামের দুই জনকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার সকাল সাতটার দিকে বনবেলঘড়িয়া বাইপাস থেকে মাদক সহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

গ্রেফতারকৃতরা হল, সিলেটের চাঁদনীঘাট মালোপাড়া দক্ষিন সুরমা থানার ফটিক মিয়ার ছেলে রুহেল আহম্মেদ (২৬) চাপাইনবাবগন্জ জেলার ভোলাহাট থানার আন্দিপুর মহল্লার মোঃজামাল ছেলে গোলাম রাব্বানী (২০) ।

জেলা মাদকদ্রব্য অদিদপ্তরের পরিদর্শক মো. মাহাবুর রহমান  ক সার্কেল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রনের সহকারী উপ পরির্শক মোঃ আশরাফুজ্জামান  জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকায় তল্লাশী চৌকি বসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম।

এসময় সিলেট থেকে চাঁপাইনবাবগঞ্জগামী আর,পি স্পেশাল নাইস এর একটি যাত্রীবাহী বাসে তল্লাশীকালে বাসে থাকা রুহেল আহম্মদ কাছে থাকা একটি বস্তার ভিতর পলিথিনে মোড়ানো অবস্থায় ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অপর দিকে একই  সময় বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাসে  আর, পি স্পেশাল রোকেয়া বাসে তল্লাশীকালে বাসীর যাত্রী গোলাম রব্বানীর কাছে ট্রাভেল ব্যাগের ভিতর থেকে পলিথিনে মোড়ানো ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা স্বীকার করে এই মাদকদ্রব্যগুলো চাঁপাইনবাবগঞ্জের ব্যাবসায়ীর কাছে দিতে যাচ্ছিলো।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.