× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের পুনর্গঠিত কমিটি ঘোষণা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

১৮ এপ্রিল ২০২৪, ১৮:৩২ পিএম

জামালপুরের সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের পুনর্গঠিত কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) রাতে ক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় সাংবাদিক নেতারা আগামী ২বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।

মো. গুলজার হোসেনকে (দৈনিক গণমুক্তি) সভাপতি, এ.কে.এম আশরাফুল ইসলামকে (দৈনিক নয়া শতাব্দী) সিনিয়র সহ-সভাপতি ও মো. রবিউল ইসলামকে (দৈনিক ভোরের দর্পন) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পর্ষদ গঠিত হয়।

কমিটির অন্য দুই সহসভাপতি হলেন- এস.এম. খুররম আজাদ (দৈনিক আজকের প্রভাত) ও কামরুল হাসান (দৈনিক খোলা কাগজ)। অন্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন মিয়া (দৈনিক ঢাকা) ও সুমন রানা (দৈনিক বাংলাদেশ বুলেটিন), সাংগঠনিক সম্পাদক মো. সিফাত (দৈনিক নাগরিক ভাবনা), কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন (দৈনিক আমার সময়), দপ্তর সম্পাদক ফরিদুল ইসলাম (দৈনিক সমাবেশ), তথ্য ও প্রচার সম্পাদক শাকিল আহম্মেদ (সংবাদ সারাবেলা)। কার্যনির্বাহী সদস্য চারজন হলেন আব্দুল্লাহ আল হারুন (দৈনিক সমাচার), তানভীর তকবীর (দৈনিক আলোর দিগন্ত), রেজাউল করিম (উর্মিবাংলা প্রতিদিন) ও সাজিরুল ইসলাম সাজু (দৈনিক দেশ প্রতিদিন)।

এছাড়া ১১ জনকে সম্মানিত সদস্য হিসেবে রাখা হয়েছে। তারা হলেন- নাসিম উদ্দিন (জাগো নিউজ২৪.কম), ইসমাইল হোসেন রাশেদ (আমার প্রাণের বাংলাদেশ), রফিকুল ইসলাম (বর্তমান দিন), জাহাঙ্গীর আলম খোকন (দৈনিক তরঙ্গ বার্তা), মাজহারুল ইসলাম শাওন (দৈনিক মুক্ত আলো), এখলাছ উদ্দিন আবির (ডিডিপি টেলিভিশন), রাশেদুল ইসলাম রাসেল (জামালপুর দর্পন), সাজ্জাদ হোসেন মঞ্জু (যায়যায় কাল), জাফরুল ইসলাম অপু (দৈনিক অগ্নিশিখা), আলহাজ উদ্দিন (দৈনিক কাগজ কলম), হারুন-অর-রশিদ (স্বাধীন বাংলা নিউজ টিভি) ও কাওছার আহম্মেদ (দৈনিক ভোরের বাণী)।

সাধারণ সভায় সাংবাদিক নেতারা কাঁধে কাঁধ মিলিয়ে সুস্থ ও স্বাধীন সাংবাদিকতা চর্চা এবং এবং সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাব নিয়ে যেকোনো অপতৎপরতা প্রতিরোধে অঙ্গিকার ব্যক্ত করেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.