× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে বিএনপির মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রংপুর ব‌্যু‌রো

১৮ এপ্রিল ২০২৪, ১৮:২৮ পিএম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খাঁন সোহেলের বিরুদ্ধে করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে রংপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে রংপুর মহানগর বিএনপি। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১২ টায় নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনের সড়কের পাশে মহানগর বিএনপির আহবায়ক শামসুজ্জামান সামুর সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আব্দুস সালাম, সিনিয়র নেতা সুলতান আলম বুলবুল, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর মহিলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট রেবেকা সুলতানা ফেন্সি, মহানগর যুবদলের আহবায়ক নুরনবী চৌধুরী, মহানগর কৃষক দলের আহবায়ক শাহ্ নেওয়াজ লাবুসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খাঁন সোহেলের বিরুদ্ধে করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারসহ মুক্তির দাবি জানান।

এ সময় মহানগর ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দসহ মহিলাদল, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.