× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কালকিনিতে প্রতিপক্ষের হামলায় বসতবাড়িতে ভাঙচুর-লুটপাট

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

১৮ এপ্রিল ২০২৪, ১৮:১৭ পিএম

মাদারীপুরের কালকিনিতে মামলার বাদী কোর্টে সাক্ষী দেওয়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় বসতবাড়িতে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে ১ জন মহিলা আহত হয়। 

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দ্বাদশ  সংসদ নির্বাচনকে কেন্দ্র করে হামলায় গুরুতর আহত হয় স্বতন্ত্র (ঈগল) প্রার্থীর সর্মথক শোভা বেগম। পরে আহত শোভা বেগম এর স্বামী আঃ করিম হাওলাদার বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। আজ বৃহস্পতিবার সকালে মাদারীপুর কোর্টে সেই মামলার বিবাদীদের সাথে বাদি আঃ করিম  হাওলাদারের সাথে কথা কাটাকাটি হয়। এরই জেরে বৃহস্পতিবার দুপুরে কালকিনি পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিন ঠেঙ্গামারা গ্রামে মামলার বাদির পক্ষে খলিল হাওলাদার ও তার ছেলে উজ্জল হাওলাদার ১০-১৫ জন লোকজনসহ দেশীয় অস্ত্র নিয়ে রহিম হাওলাদার ও শাজাহান হাওলাদারের বাড়িঘরে হামলা ও লুটপাট করে। এসময় ঘরে থাকা দুলুফা বেগমকে  বেধড়ক মারপিট করে। এসময়ে রহিম হাওলাদার ও শাজাহান হাওলাদারের ঘরে থাকা ৭ভরি স্বর্ণালংকার ও নগদ ৪লক্ষাধীক টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট করে য়ে য়ায়। এ ঘটনার পরে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করলে ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহত দুলুফা বেগম জানান, ‘আমি ছোট নাতনীকে নিয়ে ঘরের ভেতরে ছিলাম। হঠাৎ খলিল হাওলাদারের হুকুমে ১০ থেকে ১৫ জন হামলা চালিয়ে ঘরে ব্যাপক ভাঙচুর করে। ঘর থেকে দামী সবকিছু নিয়ে গেছে। আমরা এর সঠিক বিচার চাই।

ভুক্তভোগী রহিম হাওলাদার জানান, আমরা নৌকার নির্বাচন করায় আমাদের উপর এমন হামলা চালাইছে। আমার ঘরের সবকিছু কুপিয়ে তছনছ করছে । টাকাপয়সা সোনা যা ছিল সব নিয়া গেছে। প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চাই।

কালকিনি থানার ওসি (তদন্ত) মারগুব তৌহিদ জানান, হামলার ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করেছি। তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.