× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

উপজেলা নির্বাচন: ডিমলায় ১৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

১৫ এপ্রিল ২০২৪, ১৯:৫০ পিএম

উপজেলা পরিষদ নির্বাচনে নীলফামারীর ডিমলা উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে ৭ জন ও ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার (১৫ এপ্রিল) মনোনয়ন দাখিলের শেষ দিনে উপজেলা ও জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীরা তাদের মনোয়নপত্র দাখিল করেন।  উপজেলা নির্বাচন কর্মকর্তা শুভ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন পজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মো: ফেরদৌস পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ারুল হক সরকার মিন্টু, বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম ও সাবেক উপ-কর কমিশনার আব্দুর রহমান।

ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোফাক্কারুল ইসলাম (পেলব), মো. স্বপন, হামিদার রহমান, উত্তম কুমার রায়, আবু সাঈদ, নীরেন্দ্র নাথ রায় ও সুজয় চন্দ্র রায়।

ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আয়েশা সিদ্দিকা, পারুল বেগম ও জাহানারা বেগম।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানান গেছে, প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৭ এপ্রিল। আপিল ১৮ থেকে ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৮ মে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শুভ কুমার সরকার জানান, এবার অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়া বাধ্যতামূলক করা হয়েছে। সকল প্রার্থী নির্বাচনী আচরণবিধি মেনে সুষ্ঠু ও সুন্দরভাবে মনোনয়নপত্র অনলাইনে দাখিল শেষে মূল কপি উপজেলা ও জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দিয়েছেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.