× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ ৫ দিন

সাতক্ষীরা প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পিএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১০ এপ্রিল থেকে টানা ৫ দিন সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে এ সময়ে ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্টের সাধারণ সম্পাদক মাকসুদ আলম খান এই তথ্য নিশ্চিত করে বলেন, আগামী ১০ এপ্রিল থেকে ১৩ই এপ্রিল পর্যন্ত ঈদের ছুটি। এছাড়া ১৪ এপ্রিল বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উপলক্ষে সরকারি ছুটি থাকায় এই পাঁচ দিন ভোমরা স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ভোমরা বন্দরের সঙ্গে সম্পৃক্ত বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ী নেতারা একত্রে এ সিদ্ধান্ত নিয়েছেন।

ভোমরা কাস্টমসের ডেপুটি কমিশনার এনামুল হক বলেন, পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১০ এপ্রিল থেকে ১৪ এপ্রিল ৫ দিন ভোমরা বন্দরের আমদানি- রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। দু দেশের ব্যবসায় নেতারা আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজরিহা হোসাইন বলেন, পবিত্র ঈদুল ফিতর ও পহেলা বৈশাখ উপলক্ষে পাঁচদিন বন্দরের আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও এসময়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি আসা-যাওয়া করতে পারবেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.