× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মোল্লাহাটে বলাৎকারের পর শিশু হত্যা

বাগেরহাট প্রতিনিধি

০৭ এপ্রিল ২০২৪, ১৭:১২ পিএম

বলাৎকারের পর হাত-পা ও মুখ বেঁধে এক শিশু (৫)কে হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ বলছে, শিশুটিকে বলাৎকারের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে শিশুটির পরিবারের অভিযোগ পরিকল্পিতভাবে এই শিশুকে হত্যা করা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চরকচুরিয়া গ্রামে।হত্যার শিকার শিশু মো. আহসান বিশ্বাস নড়াইল জেলার নড়াগাতি উপজেলার চরশুকতাইল গ্রামের কামরুজ্জামান বিশ্বাসের ছেলে। সে তার মায়ের সঙ্গে মোল্লাহাট উপজেলার চরকচুরিয়া গ্রামে নানা ফিরোজ আহমেদের বাড়িতে থাকত।

জানা গেছে, শুক্রবার (৬ এপ্রিল) বিকেলে পাশের বাড়িতে আম কুড়াতে গিয়ে শিশুটি নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে রাতে তার বাবা মোল্লাহাট থানায় সাধারণ ডায়েরি করেন। রাতেই পুলিশ শিশুটিকে উদ্ধারে অভিযান শুরু করে। শনিবার (৬ এপ্রিল) দুপুরে পান বরজের মালিক দাউদ শিশুটিকে পাশের একটি গর্তের মধ্যে সুপারির পাতা দিয়ে ঢাকা অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে প্রেরণ করে। 

নিহত শিশুটির মা হুমায়রা বেগম একমাত্র ছেলেকে হারিয়ে বারবার মুর্ছা যাচ্ছেন। জ্ঞান ফিরলেই ছেলের হত্যাকারীদের ফাঁসি চেয়ে বিলাপ করছেন। স্বজনদের শত আশ্বাসেও শান্ত হচ্ছে না মায়ের মন। তিনি বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে, আমি তাদের ফাঁসি চাই। আমি আর কিছু চাই না।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে শিশুটিকে বলাৎকারের পরে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পারিবারিক ও সামাজিক অবক্ষয়ের কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।  হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.