× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঝিনাইহে দালালচক্রের প্রভাব বিস্তারের জেরে কর্মকর্তা লাঞ্ছিত

ঝিনাইদহ প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২৪, ১৮:০৫ পিএম

ঝিনাইদহ বিআরটিএ অফিসের দালালদের হাতে সাধারণ মানুষের হয়রানি ও লাঞ্ছিত হওয়ার ঘটনা অহরহ। এবার এই দালালচক্রের হাতে লাঞ্ছিত হলেন খোদ বিআরটি'র এক কর্মকর্তা। বিআরটির মোটরযান পরিদর্শক তারিক হাসানকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ শারীরিকভাবে লাঞ্ছিত করেছে এক দালালচক্র। এ ঘটনায় জেলা  প্রশাসনে তোলপাড় হচ্ছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে নিজের কর্মস্থল বিআরটি'এ অফিসে নিজ কক্ষে অবস্থান করছিলেন তারিক হাসান। সে সময়ে অলিয়ার রহমান ও বছির মিয়া নামের দুইজন ব্যক্তি অনৈতিকভাবে কিছু ফাইল পাস করার জন্য ওই কর্মকর্তাকে চাপ দেয়। কিন্তু বিআরটি'র কর্মকর্তা  তারিক হাসান তাদের অনৈতিক কাজে রাজি না হওয়ায় তারা অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে এবং মারমুখী আচরণ করা সহ তাকে সজোরে ধাক্কা দেয় সঙ্গে টানা-হেঁচড়া!

আচমকা এমন পরিস্থিতির জন্য মোটেও প্রস্তুত ছিলেন না ওই কর্মকতা।

এ বিষয়ে ঝিনাইদহ বিআরটি'র মোটরযান পরিদর্শক তারিক হাসান সাংবাদিকদের জানান, আজ দুপুরের পরে দুইজন কথিত দালাল অলিয়ার রহমান ও বছির মিয়া আমার রুমের সামনে এসে রাসেল নামে এক স্টাফের সাথে তর্কবিতর্ক ও গালিগালাজ শুরু করে। অফিসের মধ্যে প্রকাশ্যে রুমের সামনে এভাবে তর্ক-বির্তক করার কারণে তাদেরকে অফিসের বাইরে যেতে বলায় তারা আমার ওপর চড়াও হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ ও মারতে তেড়ে আসে। এছাড়াও আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি ও দেয়। তিনি আরও বলেন, আমি নিরাপত্তাহীনতায় ভুগছি এজন্য যে তারা যে কোন সময় আমার ওপর হামলা করতে পারে যে কারণে জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে ঝিনাইদহ সদর থানায়  একটি জিডি করার প্রস্তুতি নিচ্ছি।

এ ব্যাপারে ঝিনাইদহ বিআরটির সহকারী পরিচালক আতিয়ার রহমান বলেন, কিছু দালাল চক্র অফিসের মধ্যে প্রবেশ করে এ অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। আমি ইতিমধ্যে জেলা প্রশাসক মহোদয়কে বিষয়টি অবগত করেছি। এ ধরনের ঘটনা এড়াতে অনতিবিলম্বে দালালচক্রের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.