× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টা, আটক ১১

বাগেরহাট প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২৪, ১৭:৩১ পিএম

বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টাকালে হামলায় দুই আনসার সদস্যসহ ৫ জন নিরাপত্তাকর্মী আহত হয়েছেন। 

বুধবার (৩ এপ্রিল) রাত ১১টা থেকে সাড়ে ১১টার দিকে ৫০–৬০ জনের একটি সশস্ত্র দল বিদ্যুৎকেন্দ্রের আবাসিক ভবনের গেট দিয়ে ডাকাতির উদ্দেশ্যে প্রবেশের চেষ্টা করে। বাঁধা দিলে অস্ত্রধারীরা গেটে থাকা নিরাপত্তাকর্মীদের উপর হামলা চালায়। 

এসময় নিরাপত্তাকর্মীদের ডাক চিৎকারে আনসার সদস্যরা ছুটে গেলে তাদের উপরও হামলা করে ডাকাত দল। নিরাপত্তা নিশ্চিত করতে আনসার সদস্যরা কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়লে ডাকাত দলটি পালিয়ে যায় বলে জানান রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের উপ–মহাব্যবস্থাপক আনোয়ারুল আজিম। আহতরা হলেন, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের সেন্টি সিকিউরিটি সুপারভাইজার মো. আকরাম, নিরাপত্তা কর্মী মো. সাইদুল ইসলাম, মিন্টু বৈরাগী, ব্রজেন মন্ডল ও আনসার সদস্য কামাল পাশা।

তবে বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান জানিয়েছেন, সঙ্ঘবদ্ধ একটি চোর চক্র বিদ্যুৎকেন্দ্রের লোহার মালামাল চুরির উদ্দেশ্যে কেন্দ্রে প্রবেশ করে। এ ঘটনাকে ডাকাতি হিসাবে দেখছে না পুলিশ। তিনি আরো বলেন, একটি সঙ্ঘবদ্ধ চোর চক্র মেটেরিয়াল ইয়ার্ডের ৩নং টাওয়ারের পাশ থেকে বিদ্যুৎকেন্দ্রে প্রবেশ করে। রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের নিজস্ব সেফটি সিকিউরিটি সদস্যরা চোরদের দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করে। এ সময় সঙ্ঘবদ্ধ চোরচক্রের সদস্যরা সংখ্যায় বেশি হওয়ায় নিরাপত্তাকর্মীদের উপর হামলা চালায়। পরে আনসার সদস্যরাও চোর চক্রের সদস্যদের উপর হামলা চালায়। আনসার সদস্য কামাল পাশা ৩০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এ সময় চোরেরা দৌড়ে বিদ্যুৎকেন্দ্রের পাশ দিয়ে কাশবনে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ১১ জনকে আটক করেছে। এছাড়া গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত দলের অজ্ঞাতনামা এক সদস্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.