× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নড়াইলে ধানখেতে প্রশিক্ষণ বিমান, অক্ষত ২ পাইলট

নড়াইল প্রতিনিধি

০৩ এপ্রিল ২০২৪, ১৮:৫৯ পিএম

নড়াইলে ধানখেতে একটি প্রশিক্ষণ বিমান জরুরি অবতরণ করেছে। বিমানে থাকা স্কাটন লেডার নাদিম ও মাহফুজ সুস্থ আছেন।

বুধবার (৩ এপ্রিল) বিকেল পৌনে তিনটার দিকে বিমানটি অবরতণ করে। 

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, যশোর বিমান বন্দর থেকে দুপুর ১টা ৩৪ মিনিটে উড্ডয়ন করা  একটি প্রশিক্ষণ বিমান বিকেল পৌনে তিনটার দিকে সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের তারাশি বিলের উপরে উড়তে দেখা যায়। হঠাৎ করে বিমানটি  উপর থেকে নিচের দিকে নামতে থাকে। এক পর্যায়ে  ধানের ক্ষেত্রে নেমে পড়ে। প্রথমাবস্থায় বিলের মাঝে কৃষিকাজে নিয়োজিত কৃষক ও এলাকাবাসী ভয়ে ছোটাছুটি করলেও পরে তারা বিমানের কাছে ছুটে যান। এ খবর পাওয়ার পর নড়াইল থেকে ফায়ার সার্ভিস ও সদর থানা পুলিশ ঘটনাস্থলে দ্রুত ছুটে যান। এদিকে প্রশিক্ষণ বিমান অবতরণের খবর শুনে এলাকার শত শত উৎসুক নারী-পুরুষ বিলের মধ্যে বিমান দেখার জন্য ভীড় করেন।

প্রত্যক্ষদর্শী কৃষক আব্দুল্লাহ ও এলাকাবাসী হেদায়েত হোসেন জানান, বিমানটি অবতরণের পর ভেতর থেকে দুজন ব্যক্তি বের হয়ে আসেন। তারা দুজনেই সুস্থ্য আছেন।

এদিকে ঘটনাস্থালে  উপস্থিত বিমান বাহিনীর সদস্যদের সাথে কথা বলতে চাইলে তারা এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ ছাড়া কোনো প্রকার বক্তব্য দিতে অস্বীকৃতি জানান।

নড়াইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ মাসুদ রানা বলেন, বিকেল তিনটার দিকে ‘যান্ত্রিক ত্রæটির কারনে বিমানটি অবতরণের খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌঁছে যাই। প্রশিক্ষণ বিমানে থাকা দুজন স্কায়াড্রন লিডার নাদিম ও মাহফুজ সুস্থ্য আছে। খবর পেয়ে যশোর থেকে বিমন বাহিনীর একটি হেলিকপ্টার ঘটনাস্থলে পৌঁছেছে।

এ বিষয়ে সদর থানার ওসি মোঃ সাইফুল ইসলাম বলেন, ‘যান্ত্রিক ত্রæটির কারনে বিমানটি অবতরণের খবর করেছে। প্রশিক্ষণ বিমানে থাকা দুজন পাইলট সুস্থ্য রয়েছেন। কেউ আহত হননি। তাদের যশোর নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.