× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৬ পিএম

লালমনিরহাটে  পরিকল্পিতভাবে নিপুন হত্যার চেষ্টায় চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে আহতের পরিবার ও এলাকাবাসী।

সোমবার বিকালে লালমনিহাট-রংপুর মহাসড়কে কারিগরি প্রশিক্ষন কেন্দ্র টিটিসির সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নেন নিপুনের পরিবারের সদস্যসহ এলাকার সর্বস্থরের সাধারণ মানুষ। মানববন্ধন থেকে আহত নিপুনের ভাই ও স্বজনরা অভিযোগ করেন জমি নিয়ে বিরোধের জেরে কাইয়ুম আলী ও তার দুই ছেলে পরিকল্পিতভাবে তার ভাইকে গুরুতর জখম করেছে।বর্তমানে তার ভাই ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় আহত নিপুনের বড় ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। কিন্তু আসামিরা  জামিন পেয়ে আহতের পরিবারকে মৃত্যুর হুমকি দিয়ে আসছে। এরই প্রতিবাদে আহত নিপুনের পরিবার এবং এলাকাবাসী  মানবন্ধন শেষে সন্ত্রাসীদের  দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি কার্যকর করার দাবিতে মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন। এই সময় লালমনিরহাট মহাসড়ক কিছুক্ষণের জন্য অবরোধ করেন।

এ ঘটনায় আহত নিপুণের ভাই লিটন মিয়া জানান, আমার ছোট ভাইকে জমি নিয়ে বিরোধের জেরে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে পায়ের রগ কেটে দেয়।  আমরা অভিযোগ করলে আসামিরা জামিন নিয়ে আবার ও হুমকি প্রাননাশের হুমকি  দিচ্ছে।

মানববন্ধনে অংশ নিয়ে সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর বলেন, আমার ভাগ্নে নিপুণ মৃত্যুর সঙ্গে লড়াই করছে। কিন্তু চিহ্নিত সন্ত্রাসীরা মামলায় জামিন পেয়ে আবার অস্ত্র নিয়ে ঘুরছে, মেরে ফেলার হুমকি দিচ্ছে, প্রশাসনের নিকট বিচারের দাবি জানান তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.