× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাটোরে চুরি যাওয়া নবজাতক কুষ্টিয়া থেকে উদ্ধার

নাটোর প্রতিনিধি

১০ জুন ২০২৩, ০৭:৫০ এএম

নাটোর সদর হাসপাতাল থেকে নার্স সেজে চুরি করা নবজাতক শিশু কন্যাকে কুষ্টিয়া থেকে উদ্ধার করেছে নাটোর পুলিশ। চুরির ঘটনার মুল অভিযুক্ত কাজলী বেগম সহ দুই নারীকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার সকাল ৮ টার দিকে কুষ্টিয়ার খাজানগর এলাকার একটি বাড়ী থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। পরে দুপুরে পুলিশ সুপারের কার্যালয়েএক প্রেসব্রিফিং এ তথ্য দেন পুলিশ সুপার সাইফুর রহমান। 

পুলিশ সুপার সাইফুর রহমান জানান, শুক্রবার বেলা ১২টার দিকে নাটোর সদর হাসপাতালে নবজাতক শিশু কন্যাকে কোলে নিয়ে বসে ছিল শিশুটির দাদী। এ সময় নার্সের পোশাক পড়া এক নারী শিশুটিকে চেকআপ করার কথা বলে কোলে করে নিয়ে চলে যায়। অনেক সময় ফিরে না এলে তারা শিশুটির খোঁজাখুজি শুরু করে। পরে জানতে পারে শিশুটি চুরি হয়েছে। বিষয়টি হাসপাতাল কতৃপক্ষকে জানালে তারা বিষয়টি পুলিশকে জানায়।

পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহয়িতায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জানা যায় শিশু কন্যাকে নিয়ে কুষ্টিয়াতে অপেক্ষা করছে। পরে কুষ্টিয়া পুলিশের সহযোগীতায় খাজানগর এলাকার একটি বাড়ীতে অভিযান চালিয়ে মুল অভিযুক্ত কাজলী বেগম সহ শিশুটিকে উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে এটা একটা সংঘবদ্ধ চোর চক্রের কাজ বলে মনে হচ্ছে। অন্য অভিযুক্তদের ধরতেও অভিযান অব্যাহত আছে।

তাদের সদ্য ভুমিষ্ট শিশু কন্যাকে হারিয়ে তারা সবাই পাগলপ্রায় হয়ে গিয়েছিলেন। সবার দোয়ায় ও পুলিশের তৎপরতায় তিনি তাদের হারানো মানিককে ফিরে পেয়েছেন। এতে তারা অনেক খুশি। সেই সাথে অপরাধীদের কঠোর শাস্তি দাবীও করেন তিনি। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.