× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাটিরাঙ্গায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠান

মাটিরাঙ্গা প্রতিনিধি

১০ জুন ২০২৩, ০৩:৫১ এএম

"সু-শিক্ষাই মুক্তি ঐক্যই শক্তি" এ প্রতিপাদ্যে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত হয়।

শনিবার (১০ জুন) বেলা ১২ টার দিকে মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. সামছুল হক।

মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেমে'র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদ্রাসার
অধ্যক্ষ কাজী মো. সলিম উল্যাহ।

অনুষ্ঠানে, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খাঁন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. তাজুল ইসলাম, তবলছড়ি ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম ও বেলছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন প্রমুখ বক্তব্য দেন।

মাটিরাঙ্গার মাধ্যমিক পর্যায়ের শিক্ষা ব্যবস্থাকে আরো উন্নত ও গতিশীল করা, মাধ্যমিক ও সমমান স্তরের শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করন আন্দোলন, ও বাস্তমূখী করতে নিজেদের করনীয় সম্পর্কে আলোচনা করা হয়। তাছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা সমাধানে এক হয়ে কাজ করার প্রতিশ্রুতি দেন তারা।

এর আগে গেল ৩০ এপ্রিল এক সভায় মাটিরাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেমকে সভাপতি ও তাইন্দং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমকে সাধারন সম্পাদক এবং মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল স্কুল এ্যন্ড কলেজের অধ্যক্ষ মো. নুরুল ইসলামকে সংগঠনিক সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট মাটিরাঙ্গা উপজেলা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এসোসিয়েশনের কমিটি গঠিত হয়।

অনুষ্ঠানে, মাটিরাঙ্গা উপজেলা বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এসোসিয়েশনের অন্যান্য সদস্যসহ অনেকে উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.