× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাটোরে অভিনব কায়দায় শিশু চুরি

নাটোর প্রতিনিধি

০৯ জুন ২০২৩, ০৮:১৭ এএম

নাটোর আধুনিক সদর হাসপাতাল থেকে অভিনব কায়দায় একদিনের একটি কন্যা শিশু চুরি হয়েছে। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে এই ঘটনা ঘটে।

শিশুটির পিতা নলডাঙ্গা উপজেলার খাজুরা মহিষডাঙ্গা গ্রামের মাহফুজুর রহমান পলাশ জানান, গতকাল ৮ জুন বৃহস্পতিবার সকালে তার স্ত্রী হাসনাহেনার প্রসব বেদনা শুরু হলে তাকে মহিষডাঙ্গা গ্রাম থেকে নিয়ে এসে সকাল ৯ টার দিকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান। বেলা ১১ টার দিকে হাসনাহেনা একটি কন্যা সন্তান জন্মদান করেন। আজ সকালে শিশুটি দাদি খাইরুন নাহার এর কোলে ছিল।

বেলা এগারোটার দিকে নার্স এর পোশাক পরিহিত এক নারী এসে মাহফুজুর রহমান পলাশের মা খায়রুন নাহারের কাছ থেকে শিশুটিকে ডাক্তার দেখানোর নাম করে নিয়ে চলে যায়। পরে ঐ নার্স ফিরে না আসায় তারা খোঁজ করতে শুরু করেন। পুরো হাসপাতাল চত্বরে সেই নারীর আর কোন খোঁজ পাওয়া যায় না। আজ শুক্রবার সরকারি ছুটির দিন হওয়ায় হাসপাতালে নিয়মিত কোনো চিকিৎসক ছিল না।

হাসপাতালের আবাসিক চিকিৎসক আবু সাইদ জানান, হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে কে শিশুটি চুরি করেছে তা খতিয়ে দেখার জন্যে পুলিশে খবর দেয়া হয়েছে। পুলিশ হাসপাতালের সিসিটিভির ফুটেজ পরীক্ষা করছেন।


নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শিশুটির পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাইনি। পেলে সেই মোতাবেক ব্যবস্থা নেব। তবে সিভিল সার্জনের পক্ষ থেকে আমাদের জানানোর পরপরই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.