× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালমনিরহটে পাইপবোঝাই ট্রাক উল্টে নিহত ১

লালমনিরহাট প্রতিনিধি

০৯ জুন ২০২৩, ০৮:১৪ এএম

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে ১ জন নিহত হয়েছে। এসময় আরও ৪জন আহত হয়েছেন। শুক্রবার ভোর ৫টার দিকে মহাসড়কের ভোটমারী ইউনিয়নের শ্রুতিধর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি নীলফামারীর আদর্শপাড়া জলঢাকার এলাকার মোঃ লুতফর রহমানের ছেলে ওমর আলী (৩০)। আহত ব্যক্তিরা হলেন- নূরমোহাম্মদ (১৮), মামুনুর রশিদ (৩০), সাইফুল ইসলাম (১৭), ইয়াকুব আলী (২০)। তারা সবাই নীলফামারীর আদর্শপাড়া জলঢাকা এলাকার বাসিন্দা।আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি তদন্ত) হাবিবুর রহমান দুর্ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি পাইপ বোঝাই ট্রাক লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক হয়ে কালিগঞ্জের দিকে যাচ্ছিল। হঠাৎ সামনের দিক দিয়ে আসা অপর একটি ট্রাককে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে শ্রুতিধর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাচীরে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় এবং চারজন আহত হয়। ট্রাকে থাকা যাত্রীরা রাজমিস্ত্রির কাজ করেন। নির্মাণ কাজের জন্য লোহার পাইপ ও অন্যান্য সরঞ্জামাদি ভর্তি ছিল ট্রাকে। আর ট্রাকটি চালাচ্ছি ড্রাইভারের সহকারী (হেলপার)।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.