× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পটুয়াখালীতে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধি

০৯ জুন ২০২৩, ০৮:০৮ এএম

পটুয়াখালীতে আগুনে পুড়িয়ে হোটেল ম্যানেজারকে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শুক্রবার সকালে দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের বোর্ড অফিস বাজারে নিহত জাহাঙ্গীর ফকিরের স্বজনসহ কয়েক শত নারী পুরুষ ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করেন। এসময় বক্তব্য রাখেন মুরাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মিজানুর রহমান শিকদার, সাবেক চেয়ারম্যান মো. জাফরউল্লাহ, নিহতের স্ত্রী ফাতেমা বেগম, মো: মহিবুল্লাহসহ আরো অনেকে। 

বক্তারা খুনি সাকিব গাজীকে গ্রেফতার ও বিচারের  আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। না হলে পরবর্তীতে আবারো বিক্ষোভ ও মানববন্ধনের ঘোষণা দিবেন বলে জানান তারা।  মানববন্ধন শেষে লাশ কাঁধে নিয়ে বিক্ষোভ মিছিল করেন স্থানীয় জনতা।

পরে মুরাদিয়া জয়গুননেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নিহত জাহাঙ্গীর ফকিরের  জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 
উল্লেখ্য: রেষ্ট হাউজের কক্ষে ঢুকে নেশা করতে না দেয়ায় গত ২জুন সন্ধ্যায় পটুয়াখালী শহরের ফটিকের খেয়াঘাট সংলগ্ন সিকদার রেষ্টহাউসে ঢুকে শহরের চিহ্নিত সন্ত্রাসী সাকিব গাজীর নেতৃত্বে অজ্ঞাত দুবৃত্তচক্র হোটেল ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের গায়ে প্রেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেন। টানা ৬দিন  যন্ত্রণা ভোগের পর বুধবার ভোররাতে তার মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীর দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের জয়নাল ফকিরের ছেলে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.