× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে বিদ্যুৎ অফিসের সামনে বিএনপির অবস্থান কর্মসূচি

রংপুর ব্যুরো

০৮ জুন ২০২৩, ১০:১৩ এএম

সারাদেশে অসহনীয় লোডশেডিং, বিদ্যুৎখাতে অনিয়ম-দুর্নীতি ও লুটপাটের প্রতিবাদে বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে রংপুর জেলা বিএনপি। বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে মহানগরীর শাপলা চত্বর বটতলায় অনুষ্ঠিত কর্মসূচি থেকে অবিলম্বে ক্ষমতাসীন আওয়ামী সরকারের পদত্যাগ দাবি করা হয়।

প্রতিবাদ সমাবেশে জেলা বিএনপি’র আহ্বায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, সদস্য সচিব আনিছুর রহমান লাকু, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু প্রমুখ। 

বিএনপির নেতারা অভিযোগ করে বলেন, বিদ্যুৎ নিয়ে সরকার এতদিন জাতিকে অন্ধকারে রেখেছিল। তারা বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করে কোটি কোটি টাকা লুটপাট ও বিদেশে পাচার করেছে। এখন দেশে বিদ্যুৎ কেন্দ্র থাকলেও ডলারের ঘাটতির কারণে সরকার জ্বালানী আমদানী করতে পারছে না। অথচ সরকার জনগণের কাছে ঠিকই বিদ্যুতের বিল নিয়েছে। বিদ্যুৎ না থাকায় শিক্ষাপ্রতিষ্ঠান, হাসপাতাল, অফিস-আদালত, হাট-বাজারে স্থবিরতা নেমে এসেছে। মানুষ হিট স্ট্রোকে মারা যাচ্ছে। অথচ সরকার এনিয়ে আশ্বাস দিয়ে চুপ করে বসে রয়েছে। 

নেতৃবৃন্দ বলেন, জনগণের কাছে জবাবদিহিতা নেই এ সরকারের। তাই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের পতন ঘটিয়ে দেশে সুশাসন ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে সকলকে আন্দোলন করতে হবে। 

সমাবেশে শেষে শাপলা চত্বর সংলগ্ন বিদ্যুৎ অফিসে স্মারকলিপি প্রদান করেন বিএনপি নেতাকর্মীরা। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.