× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কোটালীপাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি

০৮ জুন ২০২৩, ০৯:৫৪ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক সন্তানের জননী রোজিনা বেগম (২৫) নামক এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার জামিলা গ্রামের সাহাবুদ্দিন মোল্লার স্ত্রী। বুধবার (৭ জুন) রাতে নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।

সরজমিনে জানা যায়, সদর উপজেলার পার কুশলী গ্রামের বদর উদ্দিন মোল্লার মেয়ের সাথে কোটালীপাড়ার হাবিব মোল্লার ছেলের ৬ বছর আগে সামাজিক ভাবে বিয়ে হয়। বিয়ের সময় শ্বশুর বাড়ী থেকে মেয়ের জামাইকে নগদ ২ লক্ষ টাকা ও ২ ভরি স্বর্নালঙ্কার যৌতুক দেয়। এছাড়াও মাঝে মধ্যেই ছোট বোনের সুখের জন্য বড় বোন হাত খরচ দেয় বোন জামাইকে। এতেও খুশি না হয়ে আরো যৌতুকের জন্য বিয়ের পর থেকেই স্বামী, শ্বশুর-শাশুড়ি, দেবর সকলে মিলে ওই গৃহবধূকে বেধড়ক মারপিট করে আসছে বলে জানিয়েছেন  ইউপি সদস্য মোসলেম মোল্লা, নুর আলম ভুইয়া, আরিফা বেগম, তাওহিদ ভুইয়া, বিউটি বেগম, লাইজু বেগম সহ অসংখ্য প্রতিবেশী।

তারা আরো বলেন, ঘটনার সময় রোজীনার শোর চিৎকার শুনতে পাই, কিছু সময় পর হাবিব মোল্লা বলেন রোজিনা গলায় দড়ি দিয়েছে, গিয়ে দেখি লাশ আম গাছের নিচে মাটিতে শোয়ানো, এ মৃত্যুর পিছনে রহস্য আছে।

এসআই কামরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মাটিতে পড়ে থাকা অবস্থায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

ফাতেমা বেগম বলেন, রাত সাড়ে ১০ টায় রোজিনা ফোন করে আমাকে বলে- আপা ওরা আমাকে মেরে ফেলবে আমাকে বাঁচাও, স্বামীর পরিবারের লেকজনই আমার বোনকে মেরে ফেলেছে আমি ওদের ফাঁসি চাই।

এ বিষয়ে অফিসার ইনচার্জ জিল্লুর রহমান বলেন, থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে, লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করেছি, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। ঘটনার পর থেকে স্বামী সাহাবুদ্দিন সহ পরিবারের লোকজন পলাতক রয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.