× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হোমনায় একই রশিতে মা ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

০৮ জুন ২০২৩, ০৮:২৩ এএম

কুমিল্লার হোমনায় একই রশিতে মা ও ছেলে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে রহস্যময় মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার হোমনা পৌর সভার ৪ নং ওয়ার্ডের ফকির বাড়ি থেকে এ লাশ গুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন ফকির পাড়া এলাকার জজ মিয়ার ছেলে বাবু মিয়ার স্ত্রী সাজিদা আক্তার (২০) ও ছেলে মো. আব্দুল্লাহ (২)। থানা সূত্রে জানা যায়, সকালে ফকির বাড়িতে মা ও ছেলের মরদেহ ঝুলতে দেখে পুলিশকে সংবাদ দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে রশি থেকে মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, এই মৃত্যুর কারণ জানা যায়নি তবে তাঁর শরীরে কোন আঘাতের চিহৃ বা পাওয়া যায়নি। আপাত দৃষ্টিতে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী বাবুকে জিজ্ঞাসা বাদ চলছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সরেজমিনে গেলে আশে পাশের বাড়ির লোকজন জানান, তাদের প্রেম করে বিয়ে হয় নিহত সানজিদা আক্তার বাবুর বেয়াইন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে প্রায়ই কলোহ বিবাদ চলতো। কয়েক বছর বাসা ভাড়া নিয়ে থাকতো। সকালে বাজার করে দিয়ে বাবু দোকানে যায়। বাবুর মা নাতির জন্য দুধ আনতে যায় এবং বাবা কাজে যায়। এ ফাঁকে সে এই অবস্থা হয় পরে পুলিশকে খবর দিলে ঘরের দরজা ভেঙ্গে তাদের লাশ উদ্ধার করে।

হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.সাইফুল ইসলাম জানান, কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর আসল ঘটনা জানা যাবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.